২৪ জুলাই ২০২৩


দুই যুগের বন্ধনে তৌকির-বিপাশা

শেয়ার করুন

বিনোদন ডেস্ক : শোবিজ জগতে প্রায়ই প্রেম-বিয়ে ভাঙার ঘটনা শোনা যায়। তবে এই অঙ্গনেও বেশ কিছু সুখী দম্পতি রয়েছে। যারা যুগ যুগ একই ছাদের নিচে ভালোবাসার গল্প বুনে যাচ্ছেন। তারা বর্তমান সময়ের তারকাদের কাছে আদর্শ জুটি।

তেমনই সুখী দম্পতি খ্যাতিমান দুই অভিনয়শিল্পী তৌকির আহমেদ ও বিপাশা হায়াৎ। বিবাহিত জীবনের ২৪ বছর পার হলো টেলিভিশন নাটকের জনপ্রিয় এই জুটির।

তাদের ভালোবাসার সম্পর্ক গভীরতা লাভ করে ১৯৯৯ সালে। সে বছরের আজকের দিনে ঢাকা সেনানিবাসের সেনাকুঞ্জ মিলনায়তনে পারিবারিকভাবে বিয়ে করেন তারা।

ক্যারিয়ারে তারা যেমন সফল তেমনি ব্যক্তিগত জীবনেও। এ তারকা জুটির সংসার আলোকিত করে রেখেছে মেয়ে আরিশা আহমেদ ও ছেলে আরীব আহমেদ।

তৌকির আহমেদ বুয়েট থেকে স্থাপত্যে স্নাতক অর্জন করেন। তবে অভিনয়ের প্রতি আলাদা ভালোলাগা কাজ করায় পড়াশুনা করেছেন অভিনয় আর চলচ্চিত্র নিয়েও। আশির দশকে নাটকে অভিনয়ের মাধ্যমে মিডিয়ায় পা রাখেন তৌকির।

অন্যদিকে জনপ্রিয় অভিনেতা বাবা আবুল হায়াতের পথ অনুসরণ করে নব্বই দশকের শুরুতে অভিনয় জগতে পা রাখেন বিপাশা হায়াত। ছোটবেলা থেকেই শিল্প-সংস্কৃতির প্রতি টান অনুভব করায় ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে চারুকলায় স্নাতক পাশ করেন গুণী এ অভিনেত্রী।

নব্বইয়ের দশকে একসঙ্গে অনেক কাজ করতে শুরু করেন তৌকির-বিপাশা জুটি। সহশিল্পীর সঙ্গে বন্ধুত্ব থেকে প্রেম, ভালোবাসার সম্পর্ক তৈরি হয় তাদের মধ্যে। ওই সময় টিভি পর্দায় তারা হয়ে ওঠেন জনপ্রিয় জুটি। দেখতে দেখতে বিবাহিত জীবনে একসঙ্গে ভালোবাসার দুই যুগ পার করলেন জনপ্রিয় এ তারকা জুটি।

শেয়ার করুন