আজ বুধবার, ২২শে অক্টোবর, ২০১৯ ইং

ফেঞ্চুগঞ্জে বন্ধু মহলের বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ

  • আপডেট টাইম : জুলাই ২১, ২০১৭ ৬:১১ অপরাহ্ণ

ফেন্সুগঞ্জ প্রতিনিধি : ফেঞ্চুগঞ্জে পি.পি এম উচ্চ বিদ্যালয়ের ২০০১ ব্যাচ এর প্রাক্তন ছাত্র ছাত্রীবৃন্দের সংগঠন “বন্ধু মহল” এর পক্ষ থেকে বন্যার্তদের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

ফেঞ্চুগঞ্জ উপজেলার বন্যা কবলিত এলাকা গয়াসি, সুরি খান্দি, ভেল কেনা, পিটাঠিকর, ও ফেঞ্চুগঞ্জের বেদে পল্লিতে এ নগদ অর্থ ও বিপুল খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বন্ধু মহল সংগঠনের সিনিয়র সদস্যা মিনারা করিম চৌধুরী, রিংকু দও, রাসেল আহমেদ, সঞ্জু আহমেদ, সংগঠনের সদস্য মরিয়ম পলি, মোমেনা ডলি, জালাল আহমেদ সিদ্দীকি, রুজেস আহমেদ, বুরহান চৌধুরী, সাইফুল ইসলাম, রনি আহমেদ, ফজল ইসলাম, রনি, মুন্নি, আবু সালেহ, সাইদুল ইসলাম, লাভলী বেগম, ফরহাদ হুসেন, মাহফুজ আহমেদ, হোসন, আব্দুল সুহেল ও পি পি এম উচ্চ বিদ্যালয়ের ২০০১ ব্যাচ এর প্রাক্তন ছাএ ছাএী বৃন্দ।

সংগঠনের অন্যতম সদস্য রিংকু দত্ত বলেন “আমাদের সকলের উচিত নিজ নিজ অবস্থান থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়ানো আমাদের সকলের দায়িত্ব ও কর্তব্য। তাছাড়া সংগঠনের সিনিয়র সদস্যা মিনারা করিম চৌধুরী বলেন ২০০৪ এর পর বছর সিলেটে প্রায় ৫ লাখ মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে। তিনি প্রবাসী বাংলাদেশি বিশেষ করে যারা সিলেটী বৃওবান প্রবাসী আছেন। উনাদের কে নিজ অবস্থান থেকে পাশে দাঁড়ানোর জন্য ও আহব্বান জানান তিনি।

 

 

(আজকের সিলেট/২১ জুলাই/প্রতিনিধি/এমকে/ঘ.)

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ...