আজ মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং

তীর শিলং : সন্ধ্যাবাজার থেকে জুয়া খেলার সামগ্রীসহ আটক ৯

  • আপডেট টাইম : March 25, 2018 2:43 PM

নিজস্ব প্রতিবেদক : নগরীতে তীর শিলং জুয়ার বোর্ড থেকে ৯ জুয়াড়িকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটককৃতরা হলেন- নগরীর মজুমদার পাড়ার বাসিন্দা আক্তার হোসেন, হোটেল মেট্রো ইন্টারন্যাশনালের কর্মচারী বিনয় সরকার, সদর উপজেলার মুরাদপুরের আপ্তাব আলী, নগরীর রায় নগরের বাসিন্দা উত্তম চন্দ্র দাস, নগরীর শিবগঞ্জ সেনপাড়ার বাসিন্দা জিতেন কুমার সিংহ, নগরের সেনপাড়ার রাশেদ মিয়া, নগরের সুরমা টাওয়ারের বাসিন্দা মো. নাসির আহমদ, নগরীর শেখটাক এলাকার এমদাদুল ইসলাম ও সিলেটের জকিগঞ্জের শাহগলি মাইজগ্রামের ফখরুল ইসলামের ছেলে মাসুম আহমদ।

শনিবার মধ্যরাতে নগরীর সন্ধ্যাবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওয়াহাব স্বাক্ষরিত ও গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক জিএম হামিদুর রহমানের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে।

তাদের কাছ থেকে তীর শিলং জুয়া খেলার সামগ্রী ও নগদ টাকা জব্দ করা হয়। অভিযানকালে তাদের সঙ্গীয় আরো ৩/৪ জন পালিয়ে যায়। আটককৃতরা দীর্ঘদিন ধরে ঘটনাস্থলে ভারতীয় তীর শিলং নামক জুয়া খেলার বোর্ড পরিচালনার করে আসছিলো।

রোববার সকালে তাদের বিরুদ্ধে সিলেট কোতোয়ালী মডেল থানায় মামলা (নং-৪৯ (৩) ১৮) দায়ের করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

(আজকের সিলেট/২৫ মার্চ/ডি/এসসি/ঘ.)

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ