আজ শনিবার, ২৭শে নভেম্বর, ২০২০ ইং

বাঘা ইউনিয়ন ডেভোলাপমেন্ট এসোসিয়েশন ইউকে’র খাদ্য ও অর্থ বিতরণ

  • আপডেট টাইম : May 22, 2018 6:20 PM

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জের ১নং বাঘা ইউনিয়নে বাঘা ইউনিয়ন ডেভোলাপমেন্ট এসোসিয়েশন’র উদ্যোগে খাদ্য ও অর্থ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার হাজী আব্দুল আহাদ স্কুল এন্ড কলেজ মাঠে স্থানীয় কমিটির মাধ্যমে মাহে রমজান উপলে এ খাদ্যসামগ্রী অর্থ বিতরণ করা হয়।

এসময় স্থানীয় ৩১৬টি গরীব দুস্থ পরিবারের মধ্যে ২০ কেজি করে চাল এবং বাঘা মাদরাসা ও গৌরাবাড়ি মহিলা মাদরাসায় নগদ দুই হাজার টাকা করে প্রদান করে সংগঠনটি।

খাদ্যসামগ্রী ও অর্থ বিতরণী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের বাঘা ইউপি শাখার সভাপতি ও প্রবীণ মুরব্বি জগলুল আহমদ চৌধুরীর। তরুণ সংগঠক বদরুল ইসলাম এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের ইউকে শাখার সাধারণ সম্পাদক এম এ জামান।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের বাঘা ইউনিয়ন কমিটির সহ সাধারণ সম্পাদক ইকবাল আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- হাজী আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ আব্দুল কুদ্দুছ, সংগঠনের স্থানীয় কমিটির কোষাধ্যক্ষ ফারুক উদ্দীন, সংগঠনের অন্যতম সদস্য ও সাবেক বাঘা ইউপি সদস্য মোহাম্মদ আবুল হোসাইন, সংগঠনের স্থানীয় কমিটির সহ সভাপতি হাবিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক নুমান উদ্দদীন, সদস্য সেবুল আহমদ, স্থানীয় কমিটির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।

(আজকের সিলেট/২২ মে/ডি/এসটি/ঘ.)

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ