আজ বুধবার, ২২শে অক্টোবর, ২০১৯ ইং

খাদিমপাড়ায় ডাকাতির ঘটনায় চট্টগ্রামে ‘বস মিজান’ গ্রেফতার

  • আপডেট টাইম : মে ২৭, ২০১৮ ৮:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : শহরতলির খাদিমপাড়া এলাকার আব্দুল মজিদের বাসায় ডাকাতির ঘটনার আল আমিন ওরফে মুকুল প্রকাশ ওরফে মিজান হাওলাদার ওরফে বস মিজানকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার মধ্যরাতে চট্টগ্রামের হালিশহর থানার বড়পুল এলাকার একটি ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে।

পুলিশ জানায়, গত ৯ এপ্রিল ভোরে খাদিমপাড়ার শাহপরান উপশহর আবাসিক এলাকার ৫নং রোডের আব্দুল মজিদের বাসায় ডাকাতির ঘটনা ঘটে। ওই সময় স্থানীয় জনতা আরিফুল ইসলাম সজীব ওরফে মিরাজ (২৬) নামের এক ডাকাতকে আটক করে। ডাকাতির ঘটনায় আব্দুল মজিদ শাহপরান থানায় মামলা দায়ের করেন। ১১ এপ্রিল আরিফুল ইসলাম সজীবকে আদালতে হাজির করা হয়। সজীব আদালতে আব্দুল মজিদের বাসায় এবং গত ১৮ মার্চ আরামবাগের কাজী আব্দুল মুকিতের বাসায় ডাকাতিতে জড়িত থাকার কথা স্বীকার করেন। তিনি তার সহযোগি মানিক. সুমন গাজী, আফজাল গাজী, আল আমিন ওরফে মুকুল প্রকাশ ওরফে মিজান হাওলাদার ওরফে বস মিজান, আরিফ, আবুল কালাম ও সেলিনার নাম প্রকাশ করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার আব্দুল ওয়াহাব জানান, পলিশ মানিক ওরফে ইউনুছ হাওলাদার ওরফে বস কালুকে গ্রেফতার করে গত ৬ মে আদালতে হাজির করে। আদালতে তিনি স্বীকারোক্তি দেন। বস মিজান, আফজাল গাজী, আরিফুল ইসলাম সজীব, আবুল কালাম, রুবেল ওরফে ঘাওড়া রুবেল ও জাকির ফকিরসহ সাতজন ডাকাতি করেছেন বলে স্বীকার করেন বস কালু। পরে শাহপরান থানার সহকারি কমিশনার মো. ইসমাইল প্রযুক্তির সহায়তায় আল আমিন ওরফে মুকুল প্রকাশ ওরফে মিজান হাওলাদার ওরফে বস মিজানের অবস্থান নিশ্চিত হন। শনিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে চট্টগ্রামের হালিশহর থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ কর্মকর্তা আব্দুল ওয়াহাব আরো জানান, বিভিন্ন অভিযোগে বস মিজানের বিরুদ্ধে খুলনা সদর থানায় ছয়টি ও সোনাডাঙ্গা থানায় আরেকটি মামলা রয়েছে।

(আজকের সিলেট/২৭ মে/ডি/এসটি/ঘ.)

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ...