আজ সোমবার, ১৮ই নভেম্বর, ২০১৯ ইং

জগন্নাথপুরে যুবক নিখোঁজ

  • আপডেট টাইম : মে ২৯, ২০১৮ ৬:০১ পূর্বাহ্ণ

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের দিঘলবাক (আটঘর) গ্রামে শাহাজাহান আলী (২৮) নামে এক যুবক ৬ দিন ধরে নিখোঁজ রয়েছে। পরিবারের লোকজন আত্নীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে দুশ্চিন্তায় ভুগছেন। এঘটনায় জগন্নাথপুর থানায় সাধারণ ডায়েরী রুজু করা হয়েছে। পুলিশ এখনো যুবকের সন্ধান পায়নি।

পুলিশও নিখোঁজ যুবকের পারিবারিক সূত্র জানায়, আশারকান্দি ইউনিয়নের দিঘলবাক (আটঘর) গ্রামের মদরিছ আলী ছেলে শাহাজাহান আলী (২৮) গত মঙ্গলবার দুপুরে বাড়ি থেকে স্থানীয় বাজারের উদ্দেশ্যে বের হয়ে আরে ফেরননি। পরিবারের লোকজন আত্বীয় স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে হতাশ হয়ে পড়েন।

এঘটনায় গত বুধবার নিখোঁজ যুবকের বড় ভাই আব্দুস ছামাদ জগন্নাথপুর থানায় একটি সাধারণ ডায়ের দায়ের করেন। (যার নং ৯২৭)।

নিখোঁজ যুবকের ভাই আবদুস ছামাদ জানান, মঙ্গলবার বাড়ি থেকে বের হয়ে আমাদের ভাই আর বাড়ি না ফেরার আমরা খুব দুশ্চিন্তায় আছি। গত ৬দিন ধরে অনেক জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে পরিবারের লোকজন দুশ্চিন্তায় ভুগছেন।

তিনি বলেন, ঘটনার পর থেকে তাঁর ব্যবহৃত মুঠোফোন যার নং(০১৭২০৮১৯৪৩৯) বন্ধ রয়েছে।

জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী বলেন, আশারকান্দি ইউনিয়নের দিঘলবাক আটঘর গ্রামের যুবক নিখোঁজের ঘটনায় সাধারণ ডায়েরি দায়েরের পর থেকে নিখোঁজ যুবকের সন্ধান বের করতে পুলিশ তৎপরতা শুরু করেছে। নিখোঁজ যুবকের সন্ধান বের করতে আমরা জোর তৎপরতা চালিয়ে যাচ্ছি ।

(আজকের সিলেট/২৯ মে/ডি/কেআর/ঘ.)

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ