আজ শুক্রবার, ৬ই ডিসেম্বর, ২০১৯ ইং

হবিগঞ্জে সাংবাদিক নির্যাতনের ঘটনায় পুলিশের দুঃখ প্রকাশ

  • আপডেট টাইম : June 8, 2018 6:04 PM

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে চ্যানেল এস এর সাংবাদিক সিরাজুল ইসলাম জীবনকে মিথ্যা অভিযোগে আটক করে থানায় নিয়ে রাতভর নির্যাতনের ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন পুলিশ সুপার বিধান ত্রিপুরা।

বৃহস্পতিবার হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পুলিশ সুপার বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত কাউকেই কোনো ছাড় দেওয়া হবে না। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে।

বিধান ত্রিপুরা বলেন, কোনো পুলিশ সদস্যের অপকর্মের দায় পুরো বাহিনী বহন করবে না। কারো ব্যক্তিগত অপরাধের দায়িত্ব তাকেই বহন করতে হবে। তিনি জানান, এ ঘটনায় এরই মধ্যেই সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) রকিবুল হাসান ও এসআই আব্দুল মুকিদ চৌধুরীকে প্রত্যাহার করা হয়েছে।

পুলিশ সুপার বলেন, পুলিশ ও সাংবাদিক পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে সমাজের উন্নয়নে কাজ করে থাকে। রাষ্ট্রের উন্নয়নের স্বার্থেই তাদের এক সঙ্গে কাজ করা উচিত। তিনি সব ভুল বোঝাবুঝি কাটিয়ে আগামীতে পুলিশ-সাংবাদিক ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

হবিগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি ইসমাইল হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আসম শামছুর রহমান ভূঁইয়া, হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান, গোলাম মোস্তফা রফিক, অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ, হারুনুর রশিদ চৌধুরী, শোয়েব চৌধুরী, মোহাম্মদ নাহিজ, অ্যাডভোকেট সফিকুর রহমান চৌধুরী প্রমুখ।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাসেল চৌধুরীর সঞ্চালনায় মতবিনিময় সভায় হবিগঞ্জে কর্মরত শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

(আজকের সিলেট/৮ জুন/ডি/কেআর/ঘ.)

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ