আজ বুধবার, ২৬শে মে, ২০২০ ইং

সর্বক্ষেত্রে বঙ্গবন্ধুর আদর্শকে অনুসরণ করতে হবে : পুলিশ সুপার

  • আপডেট টাইম : August 15, 2018 8:56 PM

নিজস্ব প্রতিবেদক : সিলেটের পুলিশ সুপার মো. মনিরুজ্জামান বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর বলিষ্ট নেতৃত্বে আমরা এই স্বাধিন দেশকে পেয়েছি। জাতিক জনক মুক্তিযুদ্ধের ডাক না দিলে এই দেশ স্বাধিন হতোনা। বঙ্গবন্ধুকে শুধু দিবস কেন্দ্রীক আবদ্ধ রাখলে হবেনা। জীবনে চলার পথে সর্বক্ষেত্রে বঙ্গবন্ধুর আদর্শকে অনুসরণ করতে হবে।

বুধবার সন্ধ্যায় সিলেট অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলা টিভির সিলেট ব্যুরো প্রধান আবু তালেব মুরাদ।

সভায় বক্তব্য রাখেন- সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি গোলজার আহমদ, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক এস. সুটন সিং, সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক এম. সাইফুর রহমান তালুকদার, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক শিব্বির আহমদ ওসমানী।

সভাপতির বক্তবে মুহিত চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর দেহ বিলুপ্ত হতে পারে কিন্তু তাঁর চেতনা এবং আর্দশ কখনো বিলুপ্ত হবেনা। দেশকে সামনের দিকে এগিয়ে নিতে হলে আমাদের তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে দেশপ্রেমে উদ্বুদ্ধ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যকরি পরিষদ সদস্য ফারহানা বেগম হেনা, ক্লাব সদস্য আফরোজ খান, শহীদুর রহমান জুয়েল, সহযোগি সদস্য আলমগীর হোসেন, সাংবাদিক উত্তম দাশ প্রমূখ।

(আজকের সিলেট/১৫ আগস্ট/এসটি/ঘ.)

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ