আজ মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং

সাংবাদিক ফয়েজকে প্রবাসীদরে ৫ লাখ টাকার চেক প্রদান

  • আপডেট টাইম : August 17, 2018 9:17 PM

ওসমানীনগর প্রতিনিধি : ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি অসুস্থ সাংবাদিক এমএফ আলী ফয়েজ’র চিকিৎসার্থে প্রবাসীদের পক্ষ থেকে ৫ লাখ টাকার চেক প্রদান করা হয়।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার তাজপুরে যুক্তরাজ্য প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর বাসীর পক্ষ থেকে ৫ লক্ষ টাকার চেক ও নগদ ১২ হাজার টাকা প্রদান করা হয়।

প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের সভাপতি ও এনআরবি ব্যাংকের পরিচালক রবিন পাল’র সভাপতিত্বে ও ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জুবেল আহমদ সেকেল’র সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন, ওসমানীনগর উপজেলা আ.লীগের সভাপতি আতাউর রহমান, বালাগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আনহার মিয়া, বিশিষ্ঠ সাংবাদিক লেখক ও গবেষক আব্দুল হাই মশাহিদ, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি রোম্মান আহমদ, প্রবাসী কমিউনিটি নেতা আব্দুল কালাম শেখ ও আব্দুস সালাম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অরুনোদয় পাল ঝলক, ওসমানীনগর উপজেলা যুবলীগের সহ-সভাপতি আরিজ আলী, ছাত্রলীগ নেতা সৈয়দ আলী আহমদ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন, চ্যানেল এস প্রতিনিধি আব্দুল হাদী ও গীতা পাঠ করেন, বিকাশ সূত্রধর।

অনুষ্ঠানে বক্তারা অসুস্থ সাংবাদিক এমএফ আলী ফয়েজের চিকিৎসার্থে বালাগঞ্জ-ওসমানীনগরে যুক্তরাজ্য প্রবাসীরা এগিয়ে আসায় তাদেরকে কৃতজ্ঞতা আন্তরিক শুচ্ছো জানানো হয়। যুক্তরাজ্য প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর বাসীর পক্ষ থেকে ৫ লক্ষ টাকার চেক ও নগদ ১২ হাজার টাকা অসুস্থ সাংবাদিক এমএফ আলী ফয়েজ ও তার সহধর্মীনির হাতে তুলে দেন প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের সভাপতি ও এনআরবি ব্যাংকের পরিচালক রবিন পাল।

(আজকের সিলেট/১৭ আগস্ট/ডি/এসসি/ঘ.)

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ