আজ রবিবার, ৩০শে মে, ২০২০ ইং

ওসমানীনগরে ৩০ কোটি টাকা ব‌্যয়ে হচ্ছে স্বাস্থ্য কমপ্লেক্স

  • আপডেট টাইম : October 11, 2018 11:23 AM

নিজস্ব প্রতিবেদক : পৃথক উপজেলা হওয়ার পর অবশেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাচ্ছেন ওসমানীনগর উপজেলাবাসী। স্থানীয় সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরীর প্রচেষ্টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটির দরপত্র আহবান করা হয়েছে। ফলে দীর্ঘ দিন থেকে চিকিৎসা বিড়মস্বনার শিকার উপজেলাবাসীর সুচিকিৎসা চিশ্চিত হচ্ছে।

জানা যায়, বর্তমান সরকারের ৫ বছরের সারা দেশের ন্যায় ওসমানীনগর উপজেলায়ও লেগেছে উন্নয়নের ছোঁয়া। এই সরকারের আমলেই ওসমানীনগর উন্নীত হয় উপজেলায়। নির্মিত হয় ওসমানীনগর থানা কম্পাউন্ট ভবন ও স্কুল-কলেজের ভবন সহ অনেক উন্নয়ন কাজ। সরকারের শেষ সময়ে এসেও থেমে নেই এই উন্নয়ন কর্মকান্ড। এরই ধারাবাহিকতায় উদ্যোগ গ্রহন করা হয় ওসমানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নির্মাণের। প্রায় ৩০ কোটি টাকা ব্যয়ে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নির্মাণের জন্য চলতি সপ্তাহে দরপত্র (টেন্ডার) আহবান করা হয়েছে।

সংশ্লিস্ট সূত্র জানায়, উপজেলার গোয়ালাবাজার এলাকায় এই স্বাস্থ্য কমপ্লেক্স নির্মিত হবে। কমপ্লেক্সটি নির্মাণের জন্য ইতিপূর্বে আরো প্রায় ১৭ কোটি টাকা ব্যয়ে জায়গা অধিগ্রহণ করা হয়।

সিলেট জেলা পরিষদের সদস্য (ওসমানীনগর) আশিক মিয়া বলেন, বর্তমান সরকারের আমলে ওসমানীনগর উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। এরই ধারাবাহিকতায় স্থানীয় সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার ঐকান্তিক প্রচেষ্ঠা ও আন্তরিকতায় উপজেলাবাসীর কাংখিত স্বপ্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নির্মাণ হতে যাচ্ছে। এতে আমরা খুবই আনন্দিত।

স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন, আমি নির্বাচিত হওয়ার পর এলাকার উন্নয়নে বিভিন্ন পরিকল্পনা নিয়েছিলাম এবং সেই পরিকল্পনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় ওসমানীনগরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হচ্ছে।

তিনি বলেন, বিগত ৫বছরে আমার নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে, যা দৃশ্যমান। পর্যাক্রমে আরো উন্নয়ন হবে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামীতেও তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ