আজ শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২০ ইং

সুনামগঞ্জে বিএনপির ১১ নেতাকর্মী আটক

  • আপডেট টাইম : October 21, 2018 11:34 AM

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জে নাশকতার অভিযোগে জেলা যুবদলের সহ-সভাপতিসহ ১১ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে পুলিশ তাদের আটক করে।

আটক নেতাকর্মীরা হলেন- সুনামগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি মো. সুজন আহমদ, জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি মো. শাহজাহান মিয়া, কলেজ ছাত্রদলের অনার্স শাখার সভাপতি রাহুল মিয়া, জেলা ছাত্রদল নেতা ওবায়দুল ইসলাম, ছাত্রদল নেতা ফয়সল আহমদ, ছাতক ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কবির আহমদ মধু, বিএনপি নেতা ইয়াকুব আলী মাস্টার, রহমত আলী, আব্দুল্লাহ আল মামুন, রুকন আহমদ ও ইমরান মিয়া।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে শহরের পুরাতন বাসস্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে নাশকতার অভিযোগে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শহীদুল্লাহ নেতাকর্মীদের আটকের সত্যতা নিশ্চিত করে জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই তাদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হচ্ছে বলেও জানান তিনি।

অন্যদিকে, জেলার ছাতকে বিএনপির ছয় নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার বিকালে ছাতক-গোবিন্দগঞ্জ সড়কের তাজপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গোবিন্দগঞ্জে বিএনপির একটি সভা থেকে ফেরার পথে পুলিশের হাতে গ্রেফতার হন ছাতক ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কবির আহমদ মধু, বিএনপি নেতা ইয়াকুব আলী মাস্টার, রহমত আলী, আব্দুল্লাহ আল মামুন, রুকন আহমদ ও ইমরান মিয়া।

ছাতক থানার ওসি (অপারেশন) কাজী গোলাম মোস্তফা ছয়জনকে গ্রেপ্তারের কথা স্বীকার করে জানান, নাশকতা সৃষ্টি করতে পারেন এমন আশঙ্কা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ