আজ বুধবার, ২৬শে মে, ২০২০ ইং

দুই বাংলার লেখক সমাবেশে ছড়াকার ভজনের অংশ গ্রহণ

  • আপডেট টাইম : November 7, 2018 3:53 PM

অনলাইন ডেস্ক :  ভারতের দক্ষিন কলকাতার তপন থিয়েটার এর তাপস জ্ঞানেশ সভাকক্ষে ৪ নভেম্বর অনুষ্ঠিত হয় গেল “বাংলা মৈত্রী লেখক সংসদ” আয়োজিত দুই বাংলার লেখক সমাবেশ ও কবি মারুফুল ইসলাম -এর সংবর্ধনা।
কবি কার্তিক ঘোষ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ মনজুরুল ইসলাম। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপা চক্রবর্তী, রতনতনু ঘাটী, রহীম শাহ, দীপ মুখোপাধ্যায়, আমীরুল ইসলাম,আসলাম সানী, অমিত গোস্বামী, আনসার উল হক। উদ্বোধনী সঙ্গীত পরিবেশন করেন দেবাশিস মল্লিক চৌধুরী। আয়োজকদের পক্ষ থেকে শুভেচ্ছা বার্তা রাখেন সভাপতি সুমন্ত ভৌমিক ও সম্পাদক মঈন মুরসালিন।
কবি মারুফুল ইসলাম মহাশয় কে সংবর্ধনা স্মারক প্রদান করা হয় এবং কবি মারুফুল ইসলাম এর উপর বক্তব্য রাখেন মোনালিসা চট্টোপাধ্যায়, কামরুজ্জামান কাজল।
এতে সঙ্গীত পরিবেশন করেন তীর্থ বিশ্বাস ও পৃথা শেঠ। এছাড়া উপস্থিত ছিলেন মনজিৎ গাইন,অজিত রায় ভজন, সমর পাল, নাফে নজরুল, নিশো আল মামুন, তাহমীদ আবরার, ভাগ্যধর বৈদ্য, ফজলুল হক মিলন, আহমেদ জাকির, মুকুন্দ বিহারী বিশ্বাস, আহমদ স্বাধীন, সাজেদা আলী হেলেন, শাহনাজ পারভীন, সোমা মুখোপাধ্যায়, কোয়েলী ঘোষ, ইমরান পরশ, মমতা দাস ভট্টাচার্য সহ প্রমুখ। কবিতা পাঠে অংশগ্রহণ করে দুই বাংলার প্রায় ৬০ জন লেখক ও কবি। সমগ্র অনুষ্ঠানে প্রায় ১১০জন কবি ও লেখক উপস্থিত ছিলেন।
সহযোগিতা করেন এবং শব্দ প্রকাশনী, প্রতিভা প্রকাশ, সপ্তডিঙা, ফড়িংরাজা, চারুপত্র প্রকাশনী।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ