আজ সোমবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

তফসিল ঘোষনা নিয়ে নিরাপত্তা জোরদার

  • আপডেট টাইম : November 8, 2018 11:35 AM

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে কেন্দ্র করে নগরীতে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এজন্য সিলেট মহানগর পুলিশের ছয়টি থানাসহ ফাঁড়ি পুলিশকে সর্তক থাকার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

তফসিল ঘোষণার পর কেউ যাতে কোনো ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড ঘটাতে না পারে সেদিকে নজর রাখাতে বলা হয়েছে। এছাড়াও গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে আজ সকাল থেকে তফসিল ঘোষণার পর পর্যন্ত তল্লাশি অভিযান চালানো হবে।

বুধবার বিকেল থেকেই বিকেলে তফসিল ঘোষণাকে কেন্দ্র করে সিলেট নগরে মহড়া দিয়েছে র‌্যাব-৯ এর একটি দল।

সিলেট র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) মনিরুজ্জামান জানান- জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর কেউ যাতে কোনো ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড ঘটনাতে না পারে সেদিকে নজর থাকবে র‌্যাবের। এজন্য র‌্যাবের পৃথক দল নগরের বিভিন্নস্থানে তল্লাশি অভিযান চালাবে। মাঠ পর্যায়ে সার্বক্ষনিক নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকবে র‌্যাবের সাদা পোশাকের বাহিনী।

সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) আব্দুল ওয়াহাব জানান- তফসিল ঘোষণাকে কেন্দ্র করে যাতে কেউ মহানগরী এলাকায় কোন ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড যাতে না ঘটাতে পারে সেজন্য প্রতিটি থানাকে সর্তক থাকার নির্দেশ দেয়া হয়েছে। এছাড়াও থানা পুলিশের পাশাপাশি মাঠ পর্যায়ে থাকা সাদা পোশাকের পুলিশকে সর্তক থাকতে বলা হয়েছে। তফসিল ঘোষণার আগে ও পরে মহানগরী এলাকার গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশের বিশেষ নজরদারি থাকবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ