আজ শনিবার, ৩০শে মে, ২০২০ ইং

অস্থিত্ব সংকটে গোলাপগঞ্জ উপজেলা স্টেডিয়াম

  • আপডেট টাইম : December 4, 2018 8:31 AM

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জ উপজেলা ফুটবল স্টেডিয়াম ক্রমে দখল হয়ে যাচ্ছে। উপজেলা আমুড়া ইউনিয়নের ধারাবহর গ্রামে অবস্থিত ওই ফুটবল স্টেডিয়াম প্রায় তিন যুগ আগে প্রতিষ্ঠিত হয়। এখন ফুটবল মাঠ এক জঙ্গল আর ঝুপঝাড়ে পরিনত হয়েছে। স্বনামধন্য গোলাপগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহি ফুটবল স্টেডিয়াম মাঠে এখন জঙ্গল নালা গর্তের সৃষ্টি হয়েছে। দেখবাল করার যেন কেউ নেই। কাছাকাছি বর্ষায় পানি যেতে যেতে সৃষ্টি হয়েছে মাঠের মধ্যে দিয়ে নালা আর গর্ত। এই অবস্থার কারণে খেলাত বহুদূরের কথা হাঁটার অযোগ্য এখন ওই মাঠ। মাঠের গোলবার নষ্ট হয়ে বিলিন হতে চলছে।

গোলাপগঞ্জ উপজেলার এই মাঠে একসময় বড় বড় টুনামেন্ট অনুষ্ঠিত হত। প্রতিদিন ফুটবলসহ নানা ধরনের খেলাধুলা হতো এই মাঠে। খেলোয়াড়দের পদচারণায় মুখরিত থাকত এই স্টেডিয়াম। মাঠের কথা এখন অনেকই ভুলে যেতে বসেছেন। যা এখন ইতিহাস ছড়া আর কিছু নয়। এই মাঠের এমন অবস্থা বিরাজমান যে, বর্তমানে দিনদুপুরে সেখানে যেতে ভয় হয়। বর্তমান এই অবস্থার কারণে কয়েক বছর থেকে এখানে কোনো খেলাধুলা হয় না। উপজেলার এই খেলার মাঠের সংস্কার করার জন্য প্রশাসনের উদ্যোগ জরুরী বলে মনে করেন সচেতন মহল।

গোলাপগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান জানান, উপজেলার খেলামাঠ সংস্কার বা উন্নয়নের উদ্যোগ নেওয়া বিষয়ে ভাবা হচ্ছে। কিছু দিন পরে এব্যাপারে পরিদর্শন করে উদ্যোগ নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ