আজ রবিবার, ৮ই ডিসেম্বর, ২০১৯ ইং

মেজরটিলায় ‘ভুয়া সিআইডি’ অফিসার আটক

  • আপডেট টাইম : March 3, 2019 4:37 PM

নিজস্ব প্রতিবেদক : নগরীর উপকণ্ঠ মেজরটিলা থেকে চিন্তাহরণ ওরফে শান্ত বিশ্বাস নামে এক ভুয়া সিআইডি অফিসারকে আটক করেছে পুলিশের ক্রিমিনাল ইনভেসটিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)। তার বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে।

শনিবার রাতে সিমেজরটিলা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

সিআইডি জানায়- চিন্তাহরণ ওরফে শান্ত বিশ্বাস বিভিন্ন সময় ভুয়া সিআইডি পরিচয়ের পাশাপাশি সে এএসপি, এডিসি, কর্ণেল, মেজর পরিচয়ে প্রতারণা করে আসছিল। সে শিক্ষকদের বদলী, পুলিশের চাকরি, বিশেষ করে মেয়েদের চাকরীর কথা বলে টাকা-পয়সা হাতিয়ে নিত। এছাড়া তার নিজ বাসাকে সিআইডির অফিস বানিয়ে চলতো এমন প্রতারণা।

শনিবার দিবাগত রাতে মিটিং করার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে থাকে আটক করা হয়। এসময় তার বাসা থেকে প্রায় অর্ধশতাধিক জীবন বৃত্তান্ত উদ্ধার করা হয়েছে।

সিআইডির বিশেষ পুলিশ সুপার শাহরিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, শান্ত বিশ্বাস নামে নামের যুবক দীর্ঘদিন থেকে নিজের বাসায় সিআইডি অফিসার সেজে মানুষের সাথে নানা ধরণের প্রতারণা করে আসছিল।

এছাড়া বিভিন্ন সময় মানুষকে চাকরি দেয়ার কথা বলে টাকা-পয়সা হাতিয়ে নেয়। খবর পেয়ে সিআইডি অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে তার বিরুদ্ধে মামলা (যার নং ৩(৩) ২০১৯) দায়েরপূর্বক শাহ পরান (রহ.) থানায় হস্তান্তর করা হয়।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ