আজ শুক্রবার, ৫ই ডিসেম্বর, ২০১৯ ইং

উইন্ডিজকে ডুবিয়ে সিরিজ জিতলো ইংল্যান্ড

  • আপডেট টাইম : March 9, 2019 9:25 AM

ক্রীড়া ডেস্ক

সিলেট : তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে স্বাগতিক উইন্ডিজকে ১৩৭ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে ইংল্যান্ড। আর এ জয়ে ২-০তে সিরিজ জিতে নিল সফরকারীরা।

শুক্রবার বাংলাদেশ সময় রাত ২টায় ম্যাচটি শুরু হয়।

এদিন ওয়ার্নার পার্ক স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে স্যাম বিলিংসের ৮৭ ও জো রুটের ৫৫ রানে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৮২ রান তোলে ইংল্যান্ড।

১৮৩ রানে টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় ১৩ রানের মধ্যে দুই ওপেনার ক্রিস গেইল ও শাই হোপসের উইকেট হারায় ওয়েস্ট ইন্ডিজ। এরপরই ইংলিশ বোলারদের বোলিং তোপের মুখে পড়ে স্বাগতিকরা। শেষ পর্যন্ত উইন্ডিজবাহিনী মাত্র ৪৫ রানে অলআউট হয়ে যায়।

ওয়েস্ট ইন্ডিজের শিমরন হেটমায়ার ও কার্লোস ব্রাথওয়েট ছাড়া কোনো ব্যাটসম্যানই দুই অঙ্কের রান ছুঁতে পারেনি। দুজনই সর্বোচ্চ ১০ রান করেছেন। ইংল্যান্ডের ক্রিস জর্ডান ৬ রানে ৪ উইকেট নিয়েছেন। এছাড়া ডেভিড উইলি, আদিল রশিদ ও লিয়াম প্ল্যাঙ্কেট ২টি করে উইকেট নেন।

মাত্র ৪৫ রানে অলআউট হয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে দ্বিতীয় সর্বনিম্ন সংগ্রহের রেকর্ড গড়েছে ক্যারিবীয়রা। সর্বনিম্ন ৩৯ রানে অলআউট হওয়ার রেকর্ড নেদারল্যান্ডসের দখলে। রানের দিকে দিয়ে টি-টোয়েন্টিতে চতুর্থ বৃহত্তম জয় তুলে নিয়েছে ইংল্যান্ড।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ