আজ মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০১৯ ইং

মৌলভীবাজারের নৌকা ৩, বিদ্রোহী ৪

  • আপডেট টাইম : মার্চ ১৮, ২০১৯ ১০:০২ অপরাহ্ণ

জেলা প্রতিনিধি

মৌলভীবাজার : মৌলভীবাজারের সাতটি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনটিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন এবং চারটিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা জয় পেয়েছেন।

সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণের পর গণনা শেষে বেসরকারি এ ফলাফল জানিয়েছেন জেলা নির্বাচন কর্মকর্তা মঞ্জুরুল আলম।

জানা গেছে, বড়লেখা উপজেলায় ঘোড়া প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী সোয়েব আহমদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের রফিকুল ইসলাম সুন্দর।

জুড়ী উপজেলায় আনারস প্রতীক নিয়ে জয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী এম.এ. মহিত ফারুক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের গুলশান আরা মিলি।

কুলাউড়ায় আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী আনারস প্রতীক নিয়ে জয়ী হয়েছেন শফি আহমদ সলমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আ স ম কামরুল ইসলাম।

রাজনগরে কাপ-পিরিচ প্রতীক নিয়ে জয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী শাহজান খান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী লীগের আছকির খান বিকেলেই ভোট কারচুপির অভিযোগ তুলে নির্বাচন বর্জন করেছেন।

কমলগঞ্জে নৌকা প্রতীক নিয়ে জয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক রফিকুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী ইফতেখার আহমদ বুলবুল। তিনি আনারস প্রতীক নিয়ে নির্বাচন করেন।

শ্রীমঙ্গলে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের রনধীর কুমার দেব। এছাড়া সদর উপজেলায় আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের কামাল হোসেন।

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ...