আজ সোমবার, ৮ই ডিসেম্বর, ২০১৯ ইং

বৈদ্যুতিক শর্টসার্কিট থেকেই উপশহরের আগ্নিকান্ড

  • আপডেট টাইম : March 30, 2019 9:27 AM

নিজস্ব প্রতিবেদক

সিলেট : নগরীর উপশহরে একটি দোকানে লাগা আগুন লাগার কারন হিসেবে বৈদু্যতিক শর্টসার্কিট হতে পারে বলে জানিয়েছেন দমকল বাহিনীর কর্মকর্তারা। এতে ক্ষয়ক্ষতির পরিমান তাৎক্ষণিকভাবে নিরূপন করা না গেলেও বড় দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া গেছে বলে জানিয়েছেন আগুন নেভাতে যাওয়া দমকল বাহিনীর কর্মকর্তারা।সিলেট : নগরীর উপশহরে একটি দোকানে লাগা আগুন লাগার কারন হিসেবে বৈদু্যতিক শর্টসার্কিট হতে পারে বলে জানিয়েছেন দমকল বাহিনীর কর্মকর্তারা। এতে ক্ষয়ক্ষতির পরিমান তাৎক্ষণিকভাবে নিরূপন করা না গেলেও বড় দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া গেছে বলে জানিয়েছেন আগুন নেভাতে যাওয়া দমকল বাহিনীর কর্মকর্তারা।

শুক্রবার রাত দশটার দিকে উপশহরের সামাদ ম্যানশনের পার্শ্ববর্তী হাসেম এন্টারপ্রাইজ নামক একটি পরিত্যক্ত প্লাস্টিক পন্যের (ভাঙ্গারি) দোকানে আগুন লাগার ঘন্টাখানেকের মধ্যেই তা নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স সিলেটের উপ সহকারী পরিচালক দিনমনি শর্মা জানিয়েছেন, দমকল বাহিনীর সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে এনেছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকেই আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে বড়ধরণের কোনো ক্ষয়ক্ষতি ঘটেনি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ