আজ বুধবার, ১১ই ডিসেম্বর, ২০১৯ ইং

মেট্রোপলিটন চেম্বারের নেতৃত্বে আফজাল-নাদেল-খায়রুল

  • আপডেট টাইম : March 31, 2019 8:08 PM

নিজস্ব প্রতিবেদক

সিলেট : সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ (এসএমসিসিআই)-এর সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আফজাল রশীদ চৌধুরী। কেবল সভাপতিই নয়, এসএমসিসিআই পরিচলনা পর্ষদের ২১ সদস্যের সকলেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

রোববার দুপুরে নতুন পরিচালনা পর্ষদের নাম ঘোষণা করেন নির্বাচন কমিশনার এডভোকেট নিজাম উদ্দিন। মেট্রোপলিটন চেম্বারের ১ম সহ-সভাপতি হিসাবে শফিউল আলম চৌধুরীনাদেল ও সহ-সভাপতি হিসাবে মাওলানা খায়রুল হোসেন এবং কোষাদক্ষ হিসাবে আলীমুছ ছাদাত চৌধুরীকে নির্বাচিত ঘোষণা করেন তিনি।

জানা যায়, গত ২৭ জানুয়ারি এসএমসিসিআই’র ২০১৯-২০২১ মেয়াদের জন্য পরিচালনা পর্ষদ নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করা হয়।ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনে একটিমাত্র প্যানেল হওয়ায় নির্বাচন কমিশনার ঘোষিত প্যানেলকে নির্বাচিত ঘোষনা করেন।

দুপুর ২টায় এসএমসিসিআই’র কনফারেন্স হলে নির্বাচন কমিশনার এডভোকেট নিজাম উদ্দিনের সভাপতিত্বে নির্বাচনী সভা অনুষ্টিত হয়।

পরিচালনা পর্ষদের অন্য সদস্যরা হচ্ছেন সুমেয়াত নুরী চৌধুরী, মো: মুহিতুল বারী, জিয়াউল গণী আরিফীন, অজয় কুমার ধর, মাসুদ জামান, মো: সিদ্দিকুর রহমান, মো: জালাল উদ্দিন, মো: মাহবুবুর রহমান, মো: ইলিয়াছুর রহমান, রাজিব ভৌমিক, মো: শাহ আলম, শান্তনু দত্ত, মো: বদরুল ইসলাম, মো: আব্দুর রহমান রিপন, সাব্বির আহমদ, মো: মাহমুদুর রহমান, ইঞ্জিনিয়ার তানভির শাহরিয়ার।

সভায় নির্বাচনী বোর্ড ও আপীল বোর্ড এর সকল সদস্যবৃন্দ ও এসএমসিসিআই এর বিদায়ী পরিচালনা বোর্ডর সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় বিদায়ী সভাপতি হাসিন আহমদ নবনির্বাচিত সভাপতি ও পরিচালনা পর্ষদকে ধন্যবাদ জানান।

তিনি বলেন আমরা আশা করবো এসএমসিসিআই এর নতুন নেতৃত্ব এসএমসিসিআই’র কার্যক্রমকে আরো গতিশীল করবে । আমি নবনির্বাচিত কমিটির সর্বাঙ্গীন সফলতা ও মঙ্গল কামনা করছি।

সভায় নবনির্বাচিত সভাপতি আফজাল রশীদ চৌধুরী বলেন, আমাকে সভাপতি নির্বাচিত করায় এসএমসিসিআই’র নবনির্বাচিত পরিচালনা পর্ষদকে ধন্যবাদ জানান। তিনি বিদায়ী পরিচালনা পর্ষদ ও বর্তমান পরিচালনা পর্ষদের সকল সদস্যদের সহযোগীতা কামনা করেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ