আজ মঙ্গলবার, ২৭শে জানুয়ারি, ২০২০ ইং

এপিপি মাসুকের বাসায় পরিবেশ ও বনমন্ত্রী

  • আপডেট টাইম : April 11, 2019 11:02 PM

ডেস্ক রিপোর্ট

সিলেট : বন ও পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন এমপি নগরীর হাউজিং এস্টেটস্থ সিলেটের অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের এডিশনাল পিপি এডভোকেট মাসুক আহমদের বাসায় সৌজন্য সাক্ষাতে যান।

বৃহস্পতিবার রাতে মন্ত্রীকে ফুল দিয়ে স্বাগত জানান এপিপি মাসুক আহমদ,তার স্ত্রী নন্দিনী সাহিত্য ও পাঠচক্রের সাধারণ সম্পাদক কবি হোসনে আরা কলি ও তাদের ছেলে-মেয়ে। এসময় মন্ত্রী উপস্থিত সুধিজনের সঙ্গে বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন। পরে তিনি সবার সঙ্গে রাতের খাবার গ্রহণ করেন ।

সুধিজনের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পিপি এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট হোসেন আহমদ, কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের ভারপ্রাপ্ত সভাপতি এম এ করিম চৌধুরী, আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট শমিউল আলম, কানাইঘাট উপজেলা চেয়ারম্যান মুমিন চৌধুরী, প্রবীণ চিকিৎসক ডা.এ কে এম হাফিজ,এপিপি জসিম উদ্দিন,মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি,সমাজসেবী হাজী শফিক উদ্দিন,ডা. ফয়েজ উদ্দিন,মন্ত্রীর এপিএস কবির আহমদ, নন্দিনী সাহিত্য ও পাঠচক্রের সভাপতি গল্পকার জামান মাহবুব,এডভোকেট আব্দুল মুকিত অপি,এডভোকেট বিকাশ অধিকারী,এডভোকেট ইমরান আহমদ,এডভোকেট কবির আহমদ,এডভোকেট সাইফুর রহমান খন্দকার রানা, এডভোকেট সোয়েব আহমদ, রাজনীতিবিদ বেলাল খান,আ’লীগ নেতা ইয়াছিন আলী, কবি ধ্রুব গৌতম,কবি মাসুদা সিদ্দিকা রুহি,কবি লিপি খান, আজিজুর রহমান মতি,শাহিন আহমদ,শাহরিয়ার আহমদ,আসিফ আহমদ,নিশাত আহমদ প্রমুখ ।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ