আজ সোমবার, ৮ই ডিসেম্বর, ২০১৯ ইং

সিলেটে পালিত হচ্ছে মে দিবস

  • আপডেট টাইম : May 1, 2019 3:21 PM

ডেস্ক রিপোর্ট

সিলেট : মহান মে দিবস উপলক্ষে সিলেটে র‌্যালি ও সমাবেশ করেছে বিভিন্ন শ্রমিক সংগঠন। দিবসটিতে নগরের হোটেল শ্রমিক ইউনিয়ন, হোটেল ও রেস্টুরেন্ট অ্যান্ড সুইটমিট শ্রমিক ফেডারেশন এবং জাতীয় নির্মাণ শ্রমিক ফেডারেশন এ সমাবেশ করে।

বুধবার সকাল ১০টায় নগরের তালতলা শ্রমিক ইউনিয়নের কার্যালয় থেকে একটি র‌্যালি বের হয়ে নগরের কোর্ট পয়েন্টে গিয়ে সমাবেশ করে। এছাড়া একই সময়ে জাতীয় নির্মাণ শ্রমিক ফেডারেশন সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে নগরের চৌহাট্টা পয়েন্ট থেকে একটি র‌্যালি বের করা হয় যা বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আম্বরখানা পয়েন্টে গিয়ে সমাবেশে মাধ্যমে শেষ হয়।

জাতীয় নির্মাণ শ্রমিক ফেডারেশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আব্দুল আলীমের সভাপতিত্বে ও জামরুল ইসলাম লিটনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের কার্যকরী সভাপতি নাসির হোসেন, সহ-সভপতি আব্দুস সোবহান, আবুল কালাম আজাদ, জমির হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ আলম, মো. আতিক মিয়া, রুবলে আহমদ রুকেল, সহ-সাধারণ সম্পাদক মো. জালালী পংকী, মো. মোস্তফা, মো. মুহিবুর রহমান নয়ন, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ূম, মো. পাবেল মিয়া, প্রচার সম্পাদক মো. আব্দুল খালিক, সহ-প্রচার সম্পাদক মো. মিন্টু, অর্থ সম্পাদক নোমান আহমদ, আইন সম্পাদক অ্যাডভোকেট তাজ রীহান জামান, শিক্ষা ও গবেষনা সম্পাদক অ্যাডভোকেট মাসুদ রানা, সদস্য ফারুক, লায়েছ আহমদ, শাকিব খান, বুলবুল, জাহাঙ্গীর।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ