আজ শনিবার, ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং

হবিগঞ্জে চলন্ত বাস থেকে ফেলে শিক্ষার্থীকে হত্যার চেষ্টা

  • আপডেট টাইম : May 8, 2019 8:34 PM

জেলা প্রতিনিধি

হবিগঞ্জ : হাফ ভাড়া দেওয়ায় হবিগঞ্জের বাহুবলে জুবায়ের পাঠান (২০) নামে এক কলেজছাত্রকে চলন্ত বাস থেকে ফেলে দিয়েছে হত্যার চেষ্টা করেছে বাসের হেলপার। গুরুতর আহত জুবায়ের পাঠান জেলার মাধবপুর উপজেলার কৃষ্ণনগর এলাকার মো. ছমেদ পাঠানের ছেলে। তিনি বাহুবলের মিরপুর ডিগ্রি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র।

বুধবার বেলা ১২টার দিকে বাহুবল উপজেলার মিরপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ ঘটনা ঘটে।

আহত জুবায়ের জানান, মাধবপুর থেকে মিরপুরে কলেজে যাওয়ার উদ্দেশে তিনি মিতালী পরিবহনের একটি বাসে ওঠেন। শিক্ষার্থী হিসেবে জুবায়ের হাফ ভাড়া দেওয়ায় বাসের হেলপারের সঙ্গে তার কথাকাটাকাটি হয়। এরপর বাসটি মিরপুর কলেজের সামনে পৌঁছালে গতি কমিয়ে বাসের হেলপার তাকে লাফ দিয়ে নামতে বলেন। এ সময় জুবায়ের বাস থেকে নামতে না চাইলে হেলপার তাকে পেছন থেকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এরপর বাসটি দ্রুত সেখান থেকে পালিয়ে যায়।

আহত জুবায়েরের বাবা বলেন, এ ব্যাপারে তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন।

এদিকে, এ ঘটনার পরপর ওই কলেজের শিক্ষার্থীরা এসে মাহসড়কে বিক্ষোভ করে। পরে স্থানীয় লোকজন ও পুলিশের আশ্বাসে তারা বিক্ষোভ তুলে নেয়।

বাহুবল মডেল থানার ওসি মো. মাসুক আলী বলেন, বিষয়টি নিয়ে বিকেলে আমি কলেজের প্রিন্সিপাল এবং ওই কলেজছাত্রের বাবার সঙ্গে কথা বলেছি। তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে। বর্তমানে জুবায়ের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ