আজ সোমবার, ১৩ই জুলাই, ২০২০ ইং

দাঁড়িয়ে মিলাদ পড়া নিয়ে সংঘর্ষে যুবক নিহত

  • আপডেট টাইম : May 11, 2019 8:44 PM

উপজেলা প্রতিনিধি

কোম্পানীগঞ্জ : কোম্পানীগঞ্জের ফেদারগাঁও গ্রামে দাঁড়িয়ে মিলাদ পড়া নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে বাবুল মিয়া (৩৩) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। নিহত বাবুল স্থানীয় ইউপি সদস্য চাঁন মিয়ার ছোট ভাই।

শনিবার সকালে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার জুমার নামাজের পর মসজিদে দাঁড়িয়ে মিলাদ পড়ার সময় সকলে দাঁড়ালেও তারাবির জন্য নিযুক্ত হাফেজ দাঁড়াননি। মিলাদ শেষে সুন্নি মতাদর্শের ইউপি সদস্য চাঁন মিয়া তার কাছে এ বিষয়ে কৈফিয়ত চাইলে তিনি বাকবিতন্ডায় জড়ান। এসময় হাফিজের পক্ষ নেন ইন্তাজ আলীসহ ওহাবী মতাদর্শের মুসল্লিরা। এসময় উভয়পক্ষের মধ্যে উত্তেজনাও দেখা দেয়।

পরে বিষয়টি মধ্যস্ততার জন্য মুরব্বিরা শনিবার সকাল ৮টায় সময় নির্ধারণ করেন। তবে মুরব্বিদের কথা না মেনে সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ালে ঘটনাস্থলেই সুন্নি মতাদর্শের বাবুল মিয়ার মৃত্যু হয়।

এছাড়া আহত হন ওহাবী মতাদর্শের ইন্তাজ আলীসহ আরও ৫জন; তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মিলাদ পড়া নিয়ে দুই পক্ষের বিরোধ থেকেই সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় একজন মারা গেছেন। পুলিশ নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ