আজ রবিবার, ৮ই ডিসেম্বর, ২০১৯ ইং

ইফতারি নিয়ে মনোমালিন্য, নববধুর আত্মহত্যা

  • আপডেট টাইম : May 11, 2019 9:00 PM

উপজেলা প্রতিনিধি

জৈন্তাপুর : জৈন্তাপুরে ইফতারি দেয়া নিয়ে শাশুড়ী-বউয়ের মনোমালিন্যে গলায় ফাঁস দিয়ে হেলেনা বেগম(২০) নামে এক গৃহবধুর আত্মহত্যার খবর পাওয়া গেছে।

শনিবার দুপুরে উপজেলার নিজপাট ইউনিয়নের ঘিলাতৈল গ্রামে এ ঘটনাটি ঘটে। ইফতারি নিয়ে শাশুড়ী-বউয়ের মনোমালিন্যের ফলে গলায় ফাঁস দিয়ে পুত্র বধু আত্মহত্যা করেছে বলে দাবি এলাকাবাসীর।

স্থানীয় সূত্রে জানা যায়, হেলেনার শাশুড়ি তাহেরা বেগমের চিৎকার শুনতে পেয়ে স্থানীয়রা সেখানে গিয়ে দেখতে পান হেলেনা ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলে রয়েছে। লাশ মাটিতে নামিয়ে ঘরের বারান্ধায় রাখা হয়। তার কপালে আঘাতের চিহ্ন রয়েছে। হেলেনা উপজেলার ২নং লক্ষীপুর ইউনিয়নের হোসেন মিয়ার মেয়ে।

হেলেনার স্বামী শামীম আহমদ বলেন- ‌‘আমি প্রতিদিনের মত আলু বাগান টিএসকো পাওয়ার লি. কোম্পানীতে কাজে যাই। যাওয়ার সময় হেলেনা কে হাসি মুখে রেখে যাই। তার সাথে আমার বিয়ের কেবল ৪মাস হয়েছে আমি সুখেই ছিলাম। কি কারণে এঘটনা ঘটেছে আমি কিছুই বুঝতে পারছি না। মায়ের সাথে ঝগড়ার বিষয় আমি কিছুই জানি না। আমি সংবাদ পেয়ে এসে দেখি হেলেনাকে বারান্দায় শুয়ে রাখা হয়েছে।’

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মো. মাইনুল জাকির বলেন, ‘সংবাদ পেয়ে পুলিশ ঘাটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল তৈরী করে অধিকত্বর তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের ব্যবস্থা নিচ্ছে আত্মীয়রা অভিযোগ দিলে বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ