আজ বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং

মেন্দিবাগে রিভলভারসহ পলাতক আসামি গ্রেপ্তার

  • আপডেট টাইম : May 27, 2019 12:56 PM

ডেস্ক রিপোর্ট

সিলেট : নগরের কোতোয়ালী থানাধীন মেন্দিবাগ পয়েন্টস্থ রিফাত এন্ড কোং মেগা শপের ভিতর থেকে সাবলু আহমদ (২৮) নামে একজন এজাহারনামীয় পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর সাবুল আহমেদেরে দেওয়া তথ্য অনুযায়ী টিলাগড় পূর্ব শাপলাবাগস্থ এভারগ্রীন সিটির ১নং রোডে প্রায় ১ ফুট মাটির নিচ থেকে একটি দেশীয় তৈরি সচল রিভলভার উদ্ধার করে পুলিশ।

রোববার শাহপরাণ (রহঃ) থানার এসআই রাজীব কুমার রায়ের নেতৃত্বে শাহপরাণ (রহঃ) থানার মামলা নং-২২ তাং-২১/০৫/১৯খ্রিঃ এর এজাহারনামীয় পলাতক ৩নং আসামি সাবলুকে গ্রেপ্তার করেন।

সোমবার (২৭ মে) সিলেট মেট্রোপলিটন পুলিশ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, গ্রেপ্তারের পর সাবুলকে উল্লেখিত মামলার ঘটনায় ব্যবহৃত আগ্নেয়াস্ত্রের বিষয়ে জিজ্ঞাসাবাদে উক্ত আসামি বিষয়টি কৌশলে এড়িয়ে যাওয়ার চেষ্টা করলেও এক পর্যায়ে জানায় যে, উল্লেখিত মামলার ঘটনায় ব্যবহৃত আগ্নেয়াস্ত্রটি শাহপরাণ (রহঃ) থানাধীন টিলাগড় পূর্ব শাপলাবাগস্থ এভারগ্রীন সিটির ১নং রোডে লুকিয়ে রেখেছে।

এরপর এসআই রাজীব কুমার রায় সাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামি সাবলু আহমদ নিয়ে শাহপরাণ (রহঃ) থানাধীন টিলাগড় পূর্ব শাপলাবাগস্থ এভারগ্রীন সিটির রোড নং-১, বাসা নং-২১ এর সামনে কাঁচা রাস্তার পার্শ্বে প্রায় ১ ফুট নরম মাটির গর্ত থেকে নীল রংয়ের পলিথিনের ব্যাগে একটি দেশীয় তৈরি সচল রিভলভার উদ্ধার করা হয়। রিভলভারের বডি লোহার তৈরি, বাটের দুই পার্শ্বে কাঠযুক্ত, বাট সহ লম্বা ৭ ইঞ্চি, উদ্ধার পূর্বক সাক্ষীদের মোকাবেলায় রোববার জব্দ করা হয়।

উক্ত ঘটনায় এসআই/রাজীব কুমার রায় শাহপরাণ (রহঃ) থানায় বাদী হয়ে ধৃত আসামি সাবলু আহমদ (২৮) এর বিরুদ্ধে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯-অ ধারায় অভিযোগ দাখিল করেন। শাহপরাণ (রহঃ) থানার মামলা নং-২৪ তাং-২৬/০৫/১৯খ্রিঃ ধারা-১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯-অ রুজু করে এসআই(নিঃ) শাখাওয়াত হোসেনের উপর মামলার তদন্ত-ভার অর্পণ করা হয়।

শাহপরাণ (রহঃ) থানার অফিসার ইনচার্জ আখতার হোসেন বিষয়টি নিশ্চিত করেন বলেন, উক্ত আসামির বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের দুটি মামলা বিচারাধীন রয়েছে। সাবুল আহমদ একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ