আজ সোমবার, ১৩ই জুলাই, ২০২০ ইং

শেখ রাসেল মিনি স্টেডিয়াম পেল ‘ক্লেমন সুরমা’

  • আপডেট টাইম : June 12, 2019 9:54 PM

ক্রীড়া প্রতিবেদক

সিলেট : সিলেট সদর উপজেলার শাহী ঈদগাহে অবস্থিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ক্লেমন সুরমা ক্রিকেট একাডেমীকে নিয়মিত অনুশীলনের অনুমতি দিয়েছে কর্তৃপক্ষ। অনুমতি দেয়ায় সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ক্লেমন সুরমা ক্রিকেট একাডেমীর পরিচালক খন্দকার মো. রাজিন সালেহ আলম।

খন্দকার রাজিন সালেহ বলেন, দীর্ঘ ১১ বৎসর পর ক্লেমন সুরমা ক্রিকেট একাডেমী অনুশীলনের জন্য শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম নিজস্ব মাঠ পেয়েছে। গত ৯ জুন রবিবার সদর উপজেলা কর্তৃপক্ষ মাঠটি অনুশীলনের অনুমতি দেয়। সিলেট থেকে জাতীয় পর্যায়ে খেলোয়াড় তৈরি করতে আমরা আমাদের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো। এই একাডেমী থেকে যদি জাতীয় পর্যায়ে কোন খেলোয়াড় খেলতে পারে তাহলে সেটা হবে সিলেটবাসীর জন্য গর্বের। তাই তিনি ক্রীড়াপ্রেমী সহ সকলের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন।

একই বার্তায় পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী সাবেক এমপি, সিলেট মহানগর আ.লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, ক্লেমন সুরমা ক্রিকেট একাডেমীর প্রেসিডেন্ট কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, ক্লেমন সুরমা ক্রিকেট একাডেমির উপদেষ্টা ও মিডিয়া কমিটির ম্যানেজার মোহাম্মদ বদরুল ইসলাম, পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনের ব্যক্তিগত সহকারী আবুল হোসেনকে ধন্যবাদ জানান ও তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ক্লেমন সুরমা ক্রিকেট একাডেমির উপদেষ্টা ও মিডিয়া কমিটির ম্যানেজার মোহাম্মদ বদরুল ইসলাম বলেন, আমরা দীর্ঘ দিন পর নিয়মিত অনুশীলনের জন্য স্থায়ী মাঠ পেলাম। আশা করছি এই একাডেমী থেকে এক সময় জাতীয় টিমের খেলোয়াড় তৈরি হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ