আজ বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং

আসছে কামাল আহমেদ দূর্জয়ের ‘বৃদ্ধাশ্রম’

  • আপডেট টাইম : June 13, 2019 12:58 AM

বিনোদন প্রতিবেদক

সিলেট : শীঘ্রই শুভমুক্তি পেতে যাচ্ছে কলকাতার জনপ্রিয় লেখক এষা কর এর ছোট গল্প অবলম্বনে কামাল আহমেদ (দূর্জয়) এর চিত্রনাট্য এবং পরিচালনায় নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ বৃদ্ধাশ্রম’।

সমাজের অবদমিত অধ্যায়ের অস্পৃশ্য নারীর দ্রোহ ও শেকল ভাঙ্গার অদম্য সাহস, স্বপ্ন, লড়াই এবং হেরে গিয়ে যাপিত জীবনের পুনরাবৃত্তির ঘটনা প্রবাহ নিয়ে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন প্রবীণ মঞ্চ অভিনেত্রী, কাজী আয়েশা বেগম এবং অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সিলেট মিডিয়ার প্রবীণ অভিনেতা অশোক কুমার নাগ,ফয়সাল আহমেদ মুন্না,বৃদ্ধা মায়ের অতীত জীবনের চরিত্র অভিনয় করেন মঞ্চ অভিনেত্রী, আশায় ও সিলেটের জনপ্রিয় নাট্যঅভিনেতা কামাল আহমেদ দুর্জয়, জীবন ও আরো অনেকে।

বৃদ্ধাশ্রম নিয়ে আমাদের বাংলাদেশে এখনো কোক বড় চলচ্চিত্র নির্মাণ কারা হয়নি এখন পর্যন্ত। তাই আমাদের দেশ থিয়েটার, সিলেট এর ব্যানার,স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র বৃদ্ধাশ্রম” তাই সবাই অপেক্ষায় থাকুন দেখার জন্য। দুর্জয় প্রোডাকশন এর পরিবেশনা।

বৃদ্ধাশ্রম-এর পরিচালক, কামাল আহমেদ দুর্জয় এ বিষয়ে বলেন, এই স্বাধীনতা নিয়ে নির্মিত বৃদ্ধাশ্রম ও বাংলা ভাষার আমাদের অহংকার, তাই এই গল্পের মাধ্যমে জানতে পারবেন আজকের তরুণ সমাজ। আমার সাথে সহকারী পরিচালক হিসেবে ছিলেন সাগর আহমেদ। চলচিত্রটি সার্বিক তত্বাবধানে ছিলেন গীতিকার আব্দুল অদুদ চৌধুরী।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ