আজ বুধবার, ১২ই আগস্ট, ২০২০ ইং

কুলাউড়ায় ট্রেন লাইনচ্যুত, নিহত ৭

  • আপডেট টাইম : June 24, 2019 7:53 AM

উপজেলা প্রতিনিধি, কুলাউড়া

মৌলভীবাজার : মৌলভীবাজারের কুলাউড়ার বরমচাল রেলক্রসিং এলাকায় ট্রেনের ৫টি বগি লাইনচ্যুত হয়ে ছিটকে পড়েছে। এরই মধ্যে ৭ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া বহু হতাহতের আশঙ্কা করেছে স্থানীয় পুলিশ। তবে দায়িত্বশীল কেউ এখনও হতাহতের ঘটনা স্বীকার করেনি।

রোববার রাত ১২টার দিকে কুলাউড়ার বরমচাল স্টেশনের পাশে ঢাকাগামী উপবনের বগি ছিটকে পড়ে। রাতে সিলেট স্টেশন থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্য ওই ট্রেনটি ছেড়ে যায়।

এর ফলে সিলেটের সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার একটি সেতু ভেঙে পড়ায় সিলেটের সঙ্গে সারাদেশের সড়ক যোগাযোগও পাঁচ দিন ধরে প্রায় বন্ধ রয়েছে।

ওই দুর্ঘটনায় বেশ কয়েকজন হতাহত হয়েছেন বলে ট্রেনটির যাত্রীরা জানিয়েছেন। নদীতে ছিটকে পড়া বগি থেকে মানুষের আর্তনাদ ভেসে আসতে শুনেছেন বলে জানিয়েছেন একাধিক যাত্রী।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ঘটনাস্থলে পৌছেছে। তবে কর্তৃপক্ষের কেউ এখনও হতাহতের বিষয়টি নিশ্চিত করেনি।

ট্রেনের যাত্রী গোলাপগঞ্জের খাইরুল ইসলাম সুমন বলেন, আমরা অফিসের কাজে সিলেট থেকে ঢাকা যাচ্ছিলাম। এর মধ্যেই দুর্ঘটনার ঘটনা ঘটে। এসময় আমাদের বগির মধ্যে একজন মহিলার মৃত্যু হয়। ঔই মহিলার মাথা এমন ভাবে আটকে গেছে উনাকে বাঁচানোর কোন উপায় নাই। এছাড়া অনেকেরই হাত-পাসহ বিভিন্ন জায়গায় আঘাত রয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ