আজ শুক্রবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

আরমান আউট, নাদেল ইন

  • আপডেট টাইম : June 24, 2019 12:06 AM

ক্রীড়া ডেস্ক

সিলেট : সিলেট বিভাগীয় আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। ১৫ জুন নতুন কমিটি (২০১৯-২০২১) অনুমোদন করে বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন।

নতুন কমিটি থেকে বাদ পড়েছেন সংগঠনের সিলেট বিভাগের প্রতিষ্ঠাতা সভাপতি আশরাফ আহমদ আরমান। তার স্থলাভিষিক্ত হয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

২০১৪ সালে সিলেট বিভাগীয় আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন গঠিত হয়। ওই সময় প্রতিষ্ঠাতা সভাপতি নির্বাচিত হন আশরাফ আরমান। তিনবছর মেয়াদ শেষে পুণরায় সভাপতি নির্বাচিত হন আরমান। কিন্তু এবার নতুন কমিটিতে বাদ পড়েন তিনি। তার জায়গায় সভাপতি নির্বাচিত হন শফিউল আলম নাদেল।

নতুন কমিটিতে সাধারণ সম্পাদক পুন:নির্বাচিত হয়েছেন সংগঠনের সিলেট বিভাগীয় কমিটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. খায়রুজ্জামান শ্যামল।

এছাড়া কমিটিতে পদাধিকার বলে সহ সভাপতি হয়েছেন সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী। অপর সহ সভাপতি হয়েছেন সুনামগঞ্জের চৌধুরী আহমেদ মুজতবা রাজি।

এছাড়া কমিটিতে রয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদক এ.টি.এম ইকরাম, কোষাধক্ষ্য উজ্জ্বল বখত, সাংগঠনিক সম্পাদক মখছুদুর রহমান উজ্জ্বল, দফতর সম্পাদক ইসমত আলী, কার্যনির্বাহী সদস্য মো. হেদায়েত ইউ দিপু, দবির উদ্দিন, রাসেল আহমদ, আমিরুল ইসলাম ও বি. চক্রবর্তী।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ