আজ রবিবার, ৮ই ডিসেম্বর, ২০১৯ ইং

চট্টগ্রাম থেকে অপহৃত কিশোর চুনারুঘাট থেকে উদ্ধার, অপহরণকারী আটক

  • আপডেট টাইম : June 25, 2019 1:08 PM

dav


নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম থেকে অপহৃত এক কিশোরকে হবিগঞ্জের চুনারুঘাট এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব-৯। এসময় মো. কাউসার (২২) নামে অপহরণকারী মামলার আটক করা হয়েছে।

আটককৃত কাউসার চুনারুঘাট উপজেলার মনিপুর গ্রামের মো. আব্দুল ছমেদের ছেলে।

সোমবার (২৪ জুন) বিকাল সাড়ে তিনটার দিকে আসামির স্বীকারোক্তির মাধ্যমে অপহরণকৃত মো. নূর মোহাম্মদ নবীনকে (১৪) চুনারুঘাটের কামাইছড়া চা বাগান হতে উদ্ধার করা হয়।

র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, উদ্ধারকৃত মো. নূর মোহাম্মদ নবীনকে চট্টগ্রাম জেলার বায়েজিদ বোস্তামী থানা হতে গত ১৮ জুন অপহরণ করে আসামি নিজ এলাকায় নিয়ে আত্মগোপন করে আসছিল।

র‌্যাব আরো জানায়, চট্টগ্রাম জেলার বায়েজিদ থানার মামলা নং-৫২, তারিখ ২৩/০৬/২০১৯ ইং ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত ২০০৩) এর ৭/৮ মামলার একমাত্র এজাহার নামীয় আসামি মো. কাউসার। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি মো. আব্দুল খালেক ও এএসপি এ. কে. এম কামরুজ্জামান এর নেতৃতে অভিযান পরিচালনা করে আসামী আটক ও ভিকটিমকে উদ্ধার করা হয়। অপহরণকৃত নূর মোহাম্মদ নবীন চট্টগ্রামের ভোলা জেলার বোরহান উদ্দিন থানার কাচিয়া গ্রামের মো. বেলাল শিকদারের ছেলে। উদ্ধারকৃত ভিকটিম ও গ্রেপ্তারকৃত আসামিকে চট্টগ্রাম জেলার বায়োজিদ থানায় হস্তান্তর করা হয়েছে।


Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ