আজ শুক্রবার, ৫ই ডিসেম্বর, ২০১৯ ইং

বসন্ত টিভি’র লগো উন্মোচন

  • আপডেট টাইম : July 17, 2019 11:58 PM

নিজস্ব প্রতিবেদক

সিলেট : বসন্ত মিডিয়া কর্পোরেশন পরিচালিত সিলেটের প্রথম পূর্ণাঙ্গ ২৪ ঘন্টার আইপি টিভি বসন্ত টেলিভিশনের লগো উন্মোচন ও সিলেটের নাট্যনির্মাতা ও পরিচালকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যায় নগরের একটি অভিজাত হোটেলে এ আয়োজন সম্পন্ন হয়।

বসন্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক ও সিসিকের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদীর সভাপতিত্বে এবং সাংবাদিক এ. এস. রায়হানের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- বাংলাদেশ বেতারের সিলেট প্রতিনিধি (সংবাদ) এম.এ রহিম, আজকের সিলেট ডটকম এর প্রধান সম্পাদক এম. সাইফুর রহমান তালুকদার, সিলেট মিডিয়া ডটকম এর নির্বাহী সম্পাদক সেলিম আহমদ, বসন্ত টেলিভিশনের এডমিন অফিসার কিরন আহমদ ও ব্রডকাস্টিং অফিসার সুমন দাস।

অনুষ্ঠানে নাট্য নির্মাতাদের মধ্যে বক্তব্য রাখেন- রুম্মন আহমদ, মিজান আহমদ, জহিরুল ইসলাম, কামাল আহমদ দুর্জয়, জালাল উদ্দিন, সালমান আহমদ চৌধুরী, মিজান আহমদ, শাহীন আহমদ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বসন্ত টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক রেজাউল হাসান কয়েস লোদী বলেন, দেশ ও জনগনের কথা বলবে বসন্ত টিভি। আমরা দেশীয় সংস্কৃতি, কৃষ্টি- কালচার, মুক্তিযুদ্ধের চেতনাকে সামনে রেখে সকল অনুষ্ঠান প্রচার করব। যেহেতু এটি সিলেট থেকে পরিচালিত হচ্ছে তাই সিলেটী প্রযোজক, পরিচালক ও অভিনেতাদের নাটক ও টেলিফিল্ম আমরা গুরুত্ব সহকারে প্রচারের ব্যবস্থা করব। এজন্য সকলের সহযোগীতা একান্ত কাম্য।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ