আজ শুক্রবার, ৫ই ডিসেম্বর, ২০১৯ ইং

ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি সাঈদকে বহিষ্কারের দাবি

  • আপডেট টাইম : July 23, 2019 6:35 PM

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

শাবি : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি আবু সাঈদ আকন্দের বহিষ্কারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এসে শেষ হয়। পরে সেখানে পোস্টার, প্লাকার্ড হাতে মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগ কর্মী ও পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী মিনহাজ উদ্দিন নিলয়সহ নেতাকর্মীরা।

মানববন্ধনে নিলয় বলেন, আমরা, অস্ত্রধারী, মাদকসেবী সাঈদকে কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে আজীবন বহিষ্কারের দাবি করছি। আমাদের নিরাপত্তার স্বার্থে ক্যাম্পাসে কোনো অস্ত্রধারীর প্রবেশ চাই না।

গত বছর ক্যাম্পাসে মারামারির ঘটনায় ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ থেকে তাকে আবু সাঈদ আকন্দকে বহিষ্কার করা হয়। তবে কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটিতে নতুন করে সহ-সভাপতির দায়িত্ব নেওয়ার পর তিনি ক্যাম্পাসে অবস্থান নেওয়ায় শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ