আজ মঙ্গলবার, ২৭শে জানুয়ারি, ২০২০ ইং

‘গুজব প্রতিরোধে সিলেটে সক্রিয় রয়েছে পুলিশ’

  • আপডেট টাইম : July 25, 2019 7:41 PM

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেট জেলা পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মাহবুবুল আলম বলেছেন, পদ্মা সেতুতে মানুষের মাথা বা রক্ত লাগবে বলে গুজব ছড়িয়ে একটি স্বার্থান্বেষী মহল নিজেদের স্বার্থ হাসিল করছে। আইজিপি বিষয়টি মনিটরিং করছেন এবং তার নির্দেশে সিলেটসহ সারাদেশে পুলিশ গুজব প্রতিরোধে মাঠে নেমেছে।

বৃহস্পতিবার পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স হলে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে তিনি একথা বলেন। 
এই গুজব প্রতিরোধে পুলিশ সক্রিয় এবং এ ব্যাপারে ব্যাপক প্রচারণা চালাতে তিনি সিলেট গণমাধ্যম কর্মীদের প্রতি উদাত্ত আহবান জানান। 

তিনি বলেন, গুজব ছড়ানো বা এতে প্রভাবিত হয়ে কোন কাজ করা ফৌজদারি অপরাধ। এ ব্যাপারে আরো প্রচারণা চালাতে তিনি গণমাধ্যম কর্মীদের প্রতি আহবান জানান। 

প্রিয়া সাহার বক্তব্য প্রসঙ্গে পুলিশ সুপার বলেন, তার বক্তব্যকে কেন্দ্র করে সাম্প্রদায়িক সম্প্রীতির সিলেটে যেনো কেউ কোন সুযোগ নিতে না পারে, সে ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে। একইভাবে বিদ্যুতের থাকা না থাকা নিয়ে যা বলাবলি হচ্ছে তাও মিথ্যা বানোয়াট প্রচারণা বলে উড়িয়ে দিয়েছেন তিনি। 

তিনি আরো বলেন, যেসব ফেসবুক অ্যাকাউন্ট বা অনলাই সংবাদ পত্র থেকে গুজব ছড়ানো হচ্ছে, আমরা সেগুলো মনিটরিং করছি। দ্রুত তাদের ব্যাপারে কার্যকর ব্যবস্থা নেয়া হবে। 

এসময় অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম, সহকারি পুলিশ সুপার আনিসুর রহমান খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) লুৎফর রহমান উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ