আজ রবিবার, ৮ই ডিসেম্বর, ২০১৯ ইং

মাধবপুরে নৈশপ্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট টাইম : July 29, 2019 7:02 PM

উপজেলা প্রতিনিধি, মাধবপুর

হবিগঞ্জ : হবিগঞ্জের মাধবপুর উপজেলার গন্ধবপুর গ্রামের একটি পুকুর পাড়ে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আব্দুস সালাম (৫৫) নামে নৈশপ্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আব্দুস সালাম ওই গ্রামের আব্দুল মোতালিবের ছেলে। সে একই গ্রামের ইদ্রিস আলীর পুকুরের নৈশপ্রহরীর দায়িত্বে নিয়োজিত ছিল।

সোমবার দুপুরে লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে সকাল সাড়ে ৬টার দিকে স্থানীয় লোকজন আব্দুস সালামকে পুকুর পাড়ের ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

এদিকে, পাওনাদারদের চাপ সইতে না পেরে সে আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে এ নিয়ে নানা জল্পনা কল্পনা দেখা দিয়েছে এলাকাবাসীর মধ্যে।
পুলিশ বলছে ময়নাতদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত এ মৃত্যু সম্পর্কে নিশ্চিত করে কিছু বলা যাবে না।

আব্দুস সালামের ভাই আবুল কালাম ও স্ত্রী আমেনা খাতুন জানান, একই গ্রামের মোহাম্মদ আলীর কাছ থেকে সুদি টাকা নিয়েছিল। পরবর্তীতে টাকা পরিশোধ করতে না পারায় মোহাম্মদ আলী সাদা ষ্ট্যাম্পে সই নেয়। পাওনা টাকার জন্য প্রায়ই মোহাম্মদ আলী আব্দুস সালামকে মানসিক নির্যাতন করত। রোববারেও তার স্ত্রী আমেনা খাতুনকে টাকার জন্য শাসিয়ে আসে। তবে মোহাম্মদ আলী তার পাওনা টাকা আব্দুস ছালাম পরিশোধ করে দিয়েছে বলে দাবি করেন।

পুলিশ জানায়, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে কাশিমনগর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মুর্শেদ আলম এবং এস আই মুখলেছুর রহমান ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠান।

এ ব্যাপারে ইন্সপেক্টর মুর্শেদ আলম বলেন, চিকন একটি গাছের সঙ্গে আব্দুস সালামের ঝুলন্ত লাশ পাওয়া যায়। এ মৃত্যু নিয়ে রহস্যজনক। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে না আসা পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা যাবে না।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ