আজ রবিবার, ৮ই ডিসেম্বর, ২০১৯ ইং

ঔষধ পাচার করলে কঠোর ব্যবস্থা : মাহবুব আলী

  • আপডেট টাইম : July 29, 2019 7:05 PM

জেলা প্রতিনিধি

হবিগঞ্জ : হাসপাতালের কর্মকতা কর্মচারীদের বিরুদ্ধে ঔষধ পাচারের কোন অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুশিয়ারি দিয়ে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী বলেছেন, হাসপাতালের কোন কর্মচারী যদি দালালদের আশ্রয় দেয় বা দালালদের মাধ্যমে নিজের পায়দা হাসিল করে তা হলে তার বিরুদ্ধেও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোমবার দুপুরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মাসিক ব্যবস্থাপনা কমিটির সভায় এসব কথা বলেন মন্ত্রী।

মন্ত্রী বলেন, ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় ডেঙ্গু এখন ছড়িয়ে পড়েছে। তাই ডেঙ্গু সানাক্ত করণ মেশিনসহ পরীক্ষা নিরীক্ষার সকল যন্ত্রপাতি দ্রুত হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে আনা হবে।

ডেঙ্গু প্রতিরোধে সকল জনসাধারণকে সচেতন থাকার পাশাপাশি কর্তব্যরত ডাক্তারদের সবসময় সর্তক থেকে ভাল চিকিৎসা দিতে হবে। সারা দেশে স্বাস্থ্যসেবাকে ঢেলে সাজাতে কাজ করে যাচ্ছে বর্তমান আওয়ামী লীগ সরকার। তাই যারা সরকারী চাকরিতে আছেন তাদের প্রত্যেককে সার্বক্ষণিক জনসেবায় নিয়োজিত থাকতে হবে। এর পুর্বে মন্ত্রী হাসপাতালের চার পাশ ঘুরে দেখেন এবং পৌর সভার কর্মকর্তাদের সাথে নিয়ে মশা নিধন অভিযান চালান।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, তত্বাবধায়ক ডাঃ রতীন্দ্র চন্দ্র দেব, হবিগঞ্জ পৌর সভার মেয়র মিজানুর রহমান মিজানসহ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ