আজ রবিবার, ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং

ডেঙ্গু প্রতিরোধে আ.লীগের কর্মসূচী শুরু

  • আপডেট টাইম : July 31, 2019 3:13 PM

নিজস্ব প্রতিবেদক

সিলেট : দেশে চলমান ডেঙ্গু প্রতিরোধে ও জনসচেতনতা বৃদ্ধিতে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ কর্তৃক গৃহীত তিনদিনের পৃথক কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

বুধবার সকাল ১১টায় নগরীর শাহজালাল (রহ.) দরগাহ গেইট থেকে পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম ও জনসচেতনতা বৃদ্ধিতে লিফলেট বিতরণ করে সিলেট মহানগর আওয়ামী লীগ।

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সহ সভাপতি আব্দুল খালিক, যুগ্ম সম্পাদক ফয়জুল আলোয়ার আলোয়ার, অধ্যাপক জাকির হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন জাহাঙ্গীর, শ্রম বিষয়ক সম্পাদক জুবের খান, তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র প্রমুখ।

এরপর বেলা সাড়ে ১২টার দিকে শাহপরাণ (রহ.) মাজার গেইট থেকে পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম ও জনসচেতনতা বৃদ্ধিতে লিফলেট বিতরণ শুরু করে সিলেট জেলা আওয়ামী লীগ।

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সহ সভাপতি মাসুক উদ্দিন আহমদ, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, খাদিমপাড়া ইউপি চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ