আজ রবিবার, ৮ই ডিসেম্বর, ২০১৯ ইং

হবিগঞ্জে মোটরসাইকেল-অটোরিক্সা সংঘর্ষে নিহত ২

  • আপডেট টাইম : August 7, 2019 8:19 AM

জেলা প্রতিনিধি

হবিগঞ্জ: হবিগঞ্জ-বানিয়াচং সড়কের আথকুড়া মোড়ে মোটরসাইকেলের বহর ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও নারীসহ ছয়জন আহত হয়েছেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। নিহত দুই ব্যক্তি হলেন- বানিয়াচং উপজেলার পুরানবাগ এলাকার আব্দুল জব্বারের ছেলে অটোরিক্সা চালক মোকলেস মিয়া (২৮) ও উমেদনগর এলাকার আফরোজ মিয়ার ছেলে শাকিল আহমেদ (২০)।

মঙ্গলবার দিনগত রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে একটি যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিক্সা হবিগঞ্জ থেকে বানিয়াচং যাচ্ছিল। পথিমধ্যে হবিগঞ্জমুখী আটটি মোটরসাইকেলের একটি বহরের সঙ্গে অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অন্তত আটজন আহত হন।

আহতদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক অটোরিক্সা চালককে মৃত ঘোষণা করেন। এছাড়া অজ্ঞাত এক নারীসহ চারজনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন শাকিল আহমেদ নামে আরও এক ব্যক্তির মৃত্যু হয়।

হবিগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. দেবাশীষ দাশ
অটোরিক্সা চালকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাকিল আহমেদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। বাকি আহতদের মধ্যে প্রান্ত (২০), আরমান (২০) ও অজ্ঞাত নারীর অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন এই চিকিৎসক।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ