আজ শনিবার, ৭ই ডিসেম্বর, ২০১৯ ইং

ফুল আর চোখের জলে বিদায় নিলেন পুলিশ সুপার

  • আপডেট টাইম : August 7, 2019 3:11 PM

জেলা প্রতিনিধি

সুনামগঞ্জ : নতুন পুলিশ সুপার মো. মিজানুর রহমানের হাতে দায়িত্ব হস্তান্তর করে বিদায় নিলেন সুনামগঞ্জের পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান। এ সময় তার গাড়িতে ফুল ছিটিয়ে ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটান পুলিশ সদস্যরা।

বুধবার সকালে জেলা পুলিশ লাইনসে বিদায়ী পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খানকে গাড়িতে উঠিয়ে রশি টেনে বিদায় জানান তার সহকর্মীরা।

গাড়িতে উঠে দীর্ঘদিনের কর্মস্থল ত্যাগ করার সময় আবেগ আপ্লুত হয়ে পড়েন বিদায়ী পুলিশ সুপার। বিদায়লগ্নে অনেক পুলিশ সদস্যের চোখে পানি চলে আসে।

এ সময় উপস্থিত ছিলেন- সুনামগঞ্জের নতুন পুলিশ সুপার মো. মিজানুর রহমান, পুলিশ সুপার পদন্নিপ্রাপ্ত মিজানুর রহমান, মো. আবু তারেক, মো. হায়াতুন-নবী, মাহবুবুর রহমান, মঈন উদ্দিন চৌধুরী, সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সহিদুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুনসহ বিভিন্ন উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তারা।

পুরাতন কর্মস্থল ত্যাগ করার আগে সকল পুলিশ সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন বিদায়ী পুলিশ সুপার বরকতুল্লাহ খান। বিদায়কালে সুনামগঞ্জের সাবেক পুলিশ সুপার তার সকল সদস্যদের সৎ থেকে অন্যায়ের বিরুদ্ধে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

তিনি বলেন, সুনামগঞ্জ শান্তিপ্রিয় জেলা। আমি জানি না কতটুকু করতে পেরেছি। কিন্তু যখনই কেউ কোনো দরকারে আমার কাছে এসেছে চেষ্টা করেছি ন্যায় বিচার পাইয়ে দেয়ার।

উল্লেখ্য, ২০১৭ সালে সুনামগঞ্জে পুলিশ সুপার হিসেবে যোগদান করেন মো. বরকতুল্লাহ খান। যোগদানের পর থেকেই হাওরের মানুষের জন্য কাজ করেছেন তিনি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ