আজ শনিবার, ৩০শে মে, ২০২০ ইং

রাতে শিক্ষার্থীদের আড্ডা, সুনামগঞ্জে তৎপর গোয়েন্দারা

  • আপডেট টাইম : August 23, 2019 5:36 AM


নিজস্ব প্রতিবেদক: সন্ধ্যার পর থেকেই সুনামগঞ্জ জেলা শহরের সকল গুরুত্বপুর্ণ এলাকার রাস্তায় স্কুল ও কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের আড্ডা বন্ধ করতে তৎপরতা চালাবে গোয়েন্দারা।

বৃহস্পতিবার সন্ধ্যা থেকে গোয়েন্দা সদস্যরা এই অভিযান শুরু করেছেন।

শিক্ষার্থীদের সঙ্গে স্থানীয় উঠতি বখাটেদের সম্পর্ক ঘনিষ্ঠ হতে থাকায় এবং উঠতি গ্যাং এর বিস্তার আশংকা করে অপরাধ দমনে আরও দৃঢ় অবস্থানের নিশ্চয়তা রেখে নবাগত জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান এই নির্দেশনা দিয়েছেন।

তাঁর মতে সকল শিক্ষার্থীদের অভিভাবক মহলে সচেতনতা বৃদ্ধি করা জরুরী। জেলার সার্বিক আইন শৃংখ্যলা পরিস্থিতির উন্নতিকল্পে সন্ধ্যার পর স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের পড়াশোনার প্রয়োজন ব্যাতিত রাস্তায় না থাকার জন্য আহবান জানিয়েছেন তিনি। কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের কোন বাহানায় সন্ধ্যার পর থেকে রাতের বেলা শহরের কোন রাস্তায় জটলা পাকিয়ে আড্ডা না দেয়ার আহবান জানানো হয়েছে। পাশাপাশি বিকট শব্দ সৃষ্টিকারী মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা ও অপ্রাপ্ত বয়স্কদের ড্রাইভিং প্রতিরোধসহ একটি মোটরসাইকেলে ২জনের অধিক যাত্রী চলাচল করতে দেবেনা পুলিশ।

গোয়েন্দা সদস্যরা বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে শহরের হোসেন বখত চত্তরসহ গুরুত্বপুর্ণ সড়কের মোড়ে এই নির্দেশনা বাস্তবায়নে অভিযান শুরু করেছেন। গোয়েন্দা কর্মকর্তা খারুক আহমেদের নেতৃত্বে প্রথম দিনের মতো অভিযানে নেমেছে গোয়েন্দারা।

জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ