আজ বুধবার, ২২শে অক্টোবর, ২০১৯ ইং

র‍্যাবের অভিযানে ২৬ জুয়াড়ি আটক

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২০, ২০১৯ ৭:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সিলেট : মহানগরীর জালালাবাদ থানাধীন কুমারগাঁও এবং এয়ারপোর্ট থানাধীন লাক্কাতুরা চা বাগান এলাকায় পৃথক অভিযানে ২৬ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বৃহস্পতিবার রাতে মেজর মো. শওকাতুল মোনায়েমের নেতৃত্বে এএসপি সত্যজিৎ কুমার ঘোষসহ র‍্যাব-৯ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কুমারগাঁও বাসস্ট্যান্ড সংলগ্ন মেসার্স সুরমা পেট্রোলিয়ামের পূর্বপাশে থেকে ৯ জুয়াড়িকে আটক করে।

এছাড়া অপর অভিযানে লাক্কাতুরা চা বাগান এলাকা থেকে জুয়া খেলারত অবস্থায় আরো ১৭ জুয়াড়িকে আটক করে র‍্যাব-৯। এসময় তাদের কাছ থেকে জুয়ার সরঞ্জামাদি জব্দ করা হয়।

কুমারগাঁও এলাকা থেকে আটক জুয়াড়িরা হলেন- জালালাবাদ থানাধীন কুমারগাঁও এলাকার মৃত হাজী ইছব্বর আলীর ছেলে মো. আসমত আলী (২৩), গৌরিপুর গ্রামের মৃত মনির মিয়ার ছেলে সাজ্জাদ মিয়া (৩২), কুমারগাঁও এলাকার মৃত মছদ্দর মিয়ার ছেলে আফতাব আহমেদ (২৪), একই এলাকার মজনু মিয়ার ছেলে শামীম মিয়া (২২), মকরম আলীর ছেলে ফয়সাল আহমদ (২৫), সোনাতলা গ্রামের মৃত তাজউল্লাহর ছেলে সারুন মিয়া (৩৬), একই গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মকদ্দুছ আলী (২৫), ছাতক উপজেলাধীন দিঘলী রামপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আব্দুল মতিন (২৫) ও একই উপজেলার বড়কাপন গ্রামের মৃত নূর মিয়ার ছেলে মো. জাহাঙ্গীর আলম (২৪)।

লাক্কাতুরা চা বাগান এলাকা থেকে আটক জুয়াড়িরা হলেন- এয়ারপোর্ট থানাধীন লাক্কাতুরা চা বাগান এলাকার মৃত শুক্কুর আলীর ছেলে মো. রুবেল আহমেদ (৪৮), একই এলাকার তুফান লৌহারের ছেলে জিতেন লৌহার (৪৫), নিশি লৌহারের ছেলে মিঠন লৌহার (২১), মৃত কার্তিক লোহারের ছেলে কানুন লোহার (৪৫), মৃত ভুবেশ লৌহারের ছেলে সাবধান লৌহার (২২), শেখর লৌহারের ছেলে বিপন লৌহার (১৯), মুধুসুধন মুদীর ছেলে ফনি মুদী (২৮), মিনু লৌহারের ছেলে অপু লৌহার (১৯), হরিদাশ লৌহারের ছেলে লংকট লৌহার (৪৮), মৃত ভুবেশ লৌহারের ছেলে পঞ্চম লৌহার (২০), অবিরাম গুয়ালার ছেলে খোকন গোয়ালা (২৫), মৃত গৌরাঙ্গ লৌহারের ছেলে মিলন লৌহার (৪৮), সাপ্লাই গেট এলাকার মৃত ফিরোজ মিয়ার ছেলে মো. পারভেজ মিয়া (৩৫), বাদাম বাগিচা এলাকার মো. ফকির চান মিয়ার ছেলে মো. রমজান মিয়া (২৫), সুনামগঞ্জ সদর উপজেলার আটগাও গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে রফিক মিয়া (৪০), বিশ্বম্ভরপুর উপজেলার বাজিতপুর গ্রামের (বর্তমানে- চৌকিদিঘী) রনিনী দেবনাথের ছেলে রঞ্জু চন্দ্র দেবনাথ (৪২) ও জালালাবাদ থানাধীন শাহাপুর গ্রামের আব্দুর রহমান ফকিরের ছেলে মো. বিল­াল মিয়া (৩২)।

আটক সবাইকে এসএমপির জালালাবাদ ও এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ...