আজ বুধবার, ২২শে অক্টোবর, ২০১৯ ইং

বালাগঞ্জে ছাত্রদলের কমিটি নিয়ে চলছে চুলছেঁড়া বিশ্লেষণ

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২১, ২০১৯ ৯:৩৯ পূর্বাহ্ণ

উপজেলা প্রতিনিধি

বালাগঞ্জ : বাংলাদেশ তীয়তাবাদী ছাত্রদল বালাগঞ্জ উপজেলা শাখার নতুন কমিটি গঠনের প্রস্তুতিকে সামনে রেখে দৌড়ঝাপ শুরু করেছেন পদ প্রত্যাশীরা। কমিটি গঠন নিয়ে নেতাকর্মীরা উজ্জ্বীবিত হয়েছেন এবং সাংগঠনিক কার্যক্রমে তাদের মধ্যে প্রাণ চাঞ্চল্য ফিরে এসেছে।

নতুন কমিটিতে কারা স্থান পাচ্ছেন এনিয়ে নেতা কর্মীদের মধ্যে চলছে চুলছেঁড়া বিশ্লেষণ। কমিটিতে স্থান পেতে পদ প্রত্যাশীরা তৃণমূল নেতৃবৃন্দের সমর্থন আদায়ে তৎপরতা চালাচ্ছেন। পাশাপাশি দলের সিনিয়র নেতৃবৃন্দের কাছে ধর্ণা দিয়ে তাদের আর্শিবাদ নিয়ে জোর লবিং তদবির চালাচ্ছেন বলে জানা গেছে।

দলীয় সূত্রে জানা গেছে, ৩০ জুলাই সিলেট জেলা ছাত্রদলের বর্ধিত সভার সিদ্ধান্ত অনুযায়ী সকল উপজেলা, পৌর ও কলেজ শাখার কমিটিতে গুরুত্বপূর্ণ পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত ১৫ আগস্টের মধ্যে জেলা ছাত্রদলের দায়িত্বশীলদের কাছে জমা দেয়ার আহবান করা হয়। এরই পরিপ্রেক্ষিতে বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক পদের জন্য প্রার্থীরা তাদের জীবন বৃত্তান্ত জমা দেন। এতে সভাপতি পদে উপজেলা ছাত্রদলের বর্তমান কমিটির সিনিয়র সহ সভাপতি সাবুল আহমদ রনবীর,বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এস এম বদরুল ইসলাম জাকির।

সাধারণ সম্পাদক পদে বর্তমান কমিটির যুগ্ম সম্পাদক জাহাংগীর আহমদ, মুমিনুল হক।সাংগঠনিক সম্পাদক পদে ফুজায়েল খাঁন সাজু ও আলী হোসেন রাফি সহ প্রায় দেড় ডজন প্রার্থী জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন।

এদিকে ক্লিন ইমেজদারী ও দলের ক্রান্তিকালে যারা সাংগঠনিক কার্যক্রমে সক্রিয় ছিলেন এবং যারা আলোচনায় রয়েছেন তাদেরকে কমিটিতে অন্তর্ভুক্ত করার বিষয়ে জোর দাবি জানিয়েছেন উপজেলা ছাত্রদলের তৃণমূলের নেতাকর্মীরা।

সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন বলেন- বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের কমিটি গঠনের লক্ষ্যে প্রার্থীরা তাদের জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন এগুলো যাচাই-বাছাই করা হচ্ছে। তবে আহবায়ক কমিটি না পূর্ণাঙ্গ কমিটি হবে এ বিষয়ে এখনও সিদ্ধান্ত নেয়া হয়নি।

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ...