আজ বুধবার, ২২শে অক্টোবর, ২০১৯ ইং

ওসমানী হাসপাতালে অজ্ঞাত লাশের পরিচয় চায় পুলিশ

  • আপডেট টাইম : অক্টোবর ৭, ২০১৯ ১১:২১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সিলেট : সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া এক নারীর প্রকৃত পরিচয় ও তার স্বজনদের খুঁজছে পুলিশ। ভূয়া নাম ও ঠিকানা ব্যবহার করে গত ২০ সেপ্টেম্বর হাসপাতালে তাকে ভর্তি করা হয়। গত ০১ অক্টোবর চিকিৎসাধীন অবস্থায় মারা যান এ নারী।

ভর্তি রেজিস্টারে প্রদত্ত নাম অব্ধলি দত্ত। বয়স ৫৫। ঠিকানাতে উল্লেখ রয়েছে- হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার রতনপুর গ্রামের শ্যামল দত্তের স্ত্রী তিনি। তবে তার মৃত্যুর পর স্বজনদের খোঁজ না পাওয়ায় মাধবপুর থানায় বার্তা পাঠায় সিলেট মহানগরের কোতোয়ালী মডেল থানা পুলিশ।

এ বার্তা পেয়ে মাধবপুর থানার এস আই জহির ওই এলাকায় গিয়ে খোঁজ-খবর নেন। কিন্তু এ নামের কাওকে পাননি তিনি। এরপর থেকে ওই মহিলার মরদেহ সিলেট ওসমানী মেডিকেল কলেজ মর্গের মরচুয়ারিতে রাখা হয়েছে বলে জানান মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মোঃ জেদান আল মুসা।

তিনি জানান, মৃত মহিলার বয়স অনুমান ৫৫, গায়ের রং উজ্জ্বল শ্যামলা , মাথায় প্রায় ১.২ ফিট পরিমান সাদা চুল, উচ্চতা অনুমান ৫ ফিট, মুখ মখমন্ডল লম্বাটে। পরনে কাল সাদা প্রিন্ট এর শাড়ী। যদি কেউ মৃত ব্যক্তির কোন আত্বীয় স্বজনের সন্ধান পান তাহলে সিলেটের কোতোয়ালী মডেল থানার এসআই হাবিবুর রহমান (মোবাঃ ০১৭১৮-০১১৮৪০) এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করেন তিনি।’

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ...