আজ সোমবার, ১৮ই নভেম্বর, ২০১৯ ইং

আবার বিজ্ঞাপনে তিশা

  • আপডেট টাইম : অক্টোবর ২৪, ২০১৯ ১:৫৩ অপরাহ্ণ

বিনোদন প্রতিবেদক : প্রথমবারের মতো একটি টেলিভিশন বিজ্ঞাপন নির্মাণ করলো বিখ্যাত কফি ব্র্যান্ড ‘রয়েল ক্যাফে’। স্ক্যানসন পিআর এর মাধ্যমে কালারবার ফিল্মস’র ব্যানারে নির্মিত হয়েছে বিজ্ঞাপনটি। এটি নির্মাণ করেছেন জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা ফাহাদ খান।

ইতিমধ্যে বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। এই বিজ্ঞাপনটিতে মডেল হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনুভা তিশা, নৃত্যশিল্পী রিদি শেখ, র‍্যাম্প মডেল ইমরান খান, মডেল সোহানা অলিভা সহ আরও অনেকে।

প্রয়াস গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান প্রয়াস ইন্টারন্যাশনাল লিমিটেডের বিখ্যাত কফি ব্র্যান্ড ‘রয়েল ক্যাফে’। ২০১৫ সাল থেকে কফি ব্র্যান্ডটি সুনামের সহিত ব্যবসা পরিচালনা করে আসছে। শুরু থেকেই ব্র্যান্ডটি মিনি প্যাক, জার, এবং প্যাকেটজাতদ্রব্য এর মাধ্যমে পণ্য বাজারজাত করে আসছে। এখন পর্যন্ত রয়েল ক্যাফে’র প্রায় ৭টির ও বেশি ব্র্যান্ড রয়েছে। গুণগত মানের স্বাস্থ্যসম্মত পণ্য সাধারণ মানুষের কাছে পৌঁছে দেয়াই বিখ্যাত কফি ব্র্যান্ড ‘রয়েল ক্যাফে’র মূল লক্ষ্য।

প্রয়াস গ্রুপ চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব প্রদ্যুৎ কুমার তালুকদার বলেন, ‘দেশ থেকে বেকারত্ব এবং দারিদ্র বিমোচন দূরীকরণের অংশ হিসেবে আমার কফি ব্র্যান্ডটি উল্লেখযোগ্য ভূমিকা রাখবে। আমি আমার দেশের প্রায় ১৭ কোটি মানুষের কাছে গুণগত মানসম্পন্ন পণ্য পৌঁছে দিতে অঙ্গীকারবদ্ধ।’

এ প্রসঙ্গে বিজ্ঞাপন নির্মাতা ফাহাদ খান বলেন, ‘আমি প্রতিটি বিজ্ঞাপন নির্মাণের পূর্বে সেটির গুণগত মান ও সুনামের দিক দেখি এবং তার পরে নতুন কোনো বিজ্ঞাপনের কাজ হাতে নেই। ‘রয়েল ক্যাফে’র সুনামের দিক বিবেচনা করে একটি ভিন্ন মাত্রার গল্পের উপর নির্মিত হয়েছে এই বিজ্ঞাপনটি। আশা করি, সকল কফি প্রেমীদের কাছে এবং দর্শকদের কাছেও একটি উপভোগ্য বিজ্ঞাপন হবে।’

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ