আজ সোমবার, ১৮ই নভেম্বর, ২০১৯ ইং

রিমান্ড শেষে কারাগারে পাগলা মিজান

  • আপডেট টাইম : অক্টোবর ২৯, ২০১৯ ২:৪৪ অপরাহ্ণ

মৌলভীবাজার প্রতিনিধি : ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩২নং ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিজান উরফে পাগলা মিজানকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার পাঁচ দিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করা হলে বিচারক এ আদেশ দেন। এর আগে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানায় র‌্যাবের দায়ের করা মামলায় মৌলভীবাজার ২নং আমলি আদালতের বিচারক আব্দুল্লাহ মোহাম্মদ সালেহী পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালত সূত্রে জানা যায়, গত ১১ অক্টোবর ভোররাতে শ্রীমঙ্গলের গুহ রোডের এক লন্ডন প্রবাসীর বাসা থেকে ক্যাসিনো কারবার ও দুর্নীতিতে অভিযুক্ত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩২নং ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানকে অস্ত্রসহ র‌্যাব-২ ও র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা আটক করে। আটকের সময় তার কাছ থেকে একটি অবৈধ বিদেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি, একটি মেগজিন ও নগদ ২ লাখ টাকা উদ্ধার করা হয়।

এ ঘটনায় পরদিন ১২ অক্টোবর দুপুরে শ্রীমঙ্গল থানায় র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. আবদুল জব্বার বাদী হয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা করেন। আটকের পর ঢাকার মোহাম্মদপুর থানায় তার বিরুদ্ধে মানি লন্ডারিংয়ের অভিযোগে আরেকটি মামলা করা হয়।

সেই মামলায় তাকে সাতদিনের রিমান্ড শেষে গত ২২ অক্টোবর মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানায় দায়েরকৃত মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ