আজ সোমবার, ১৮ই নভেম্বর, ২০১৯ ইং

‘ক্ষুব্ধ’ আরিফের দরবারে জেলা ও মহানগর যুবদল

  • আপডেট টাইম : নভেম্বর ২, ২০১৯ ১০:২৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : সিলেট জেলা ও মহানগর যুবদলের সদ্য গঠিত আহবায়ক কমিটি নিয়ে ক্ষুব্দ হয়ে দলের পদবী থেকে সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর পদত্যাগ করার গুঞ্জনের মধ্যেই তার দরবারে হাজিরা দিয়েছেন নবগঠিত সিলেট জেলা ও মহানগর যুবদলের নেতাকর্মীরা।

শনিবার দুপুরে নগরভবনে গিয়ে বিএনপির এই কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে সাক্ষাৎ করেন তারা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে হঠাৎ করেই নগর ভবনে হাজির হন যুবদল নেতারা। এসময় নগর বিএনপির সহ-সভাপতি ও কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী যুবদল নেতাদের মেয়রের সাথে কুলাকুলি করিয়ে দেন।

মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু, সদস্যসচিব মকসুদ আহমদ ও মহানগরের সদস্যসচিব শাহ নেওয়াজ বক্ত তারেক মেয়র আরিফের কাছে দায়িত্ব পালনে সহযোগীতা কামনা করেন।

বিষয়টি নিয়ে জানতে চাইলে সিলেট জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু আজকের সিলেটকে বলেন, আমাদের দলের সিনিয়র নেতা হিসেবে মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে সাক্ষাৎ করেছি। তবে মেয়র পদত্যাগ প্রসঙ্গে আমার সাথে কোন কথা বলেন নি। মেয়র বলেছেন- দলের কর্মী হিসেবে কমিটি গঠন প্রক্রিয়ায় আমাদের সকলের অংশগ্রহন থাকা উচিত ছিল। আমরা দায়িত্ব পালনে মেয়রের সহযোগীতা চেয়েছি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, স্বাক্ষাতকালে বেশ কয়েকজন কাউন্সিলর উপস্থিত ছিলেন। কয়েস লোদী আমাদের দলের নেতা হিসেবে আমাদের সহযোগীতা করেছেন।

তবে এ বিষয়ে কথা বলতে মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি।

প্রসঙ্গত, সিলেট জেলা ও মহানগর যুবদলে দীর্ঘ দেড় যুগ পর গত শুক্রবার আহবায়ক কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় যুবদল। এ কমিটি নিয়ে সিলেটে পদবঞ্চিত নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ