আজ সোমবার, ১৮ই নভেম্বর, ২০১৯ ইং

কানাইঘাটে সড়ক দুর্ঘটনায় নিহত ১

  • আপডেট টাইম : নভেম্বর ৯, ২০১৯ ১১:৪১ অপরাহ্ণ

উপজেলা প্রতিনিধি, কানাইঘাট : সিলেটের কানাইঘাটে সড়ক দুর্ঘটনায় মশাহিদ আলী (৭০) নামে এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার রাত পৌনে ৮টার দিকে কানাইঘাট-দরবস্ত সড়কের মালিগ্রাম স্ট্যান্ড এলাকায় এ ঘটনাটি ঘটে।

জানা যায়, শনিবার রাত পৌনে ৮টার দিকে কানাইঘাট-দরবস্ত সড়কের মালিগ্রাম স্ট্যান্ড এলাকায় কানাইঘাট মুখী একটি পিককাপ গাড়ী বড়চতুল ইউপির মালিগ্রামের মৃত মখাই মিয়ার পুত্র দরিদ্র মশাহিদ আলীকে স্বজোরে ধাক্কা দিলে তিনি রাস্তার মাঝে রক্তাক্ত অবস্থায় লুঠিয়ে পড়েন। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি রাস্তার পাশে ধান ক্ষেতের মধ্যে পড়ে যায়। সেখান থেকে পিকআপ চালক স্থানীয় রায়পুর গ্রামের দিলদার হোসেন (২৫) কে স্থানীয় লোকজন আটক করেন। বৃদ্ধ মুশাহিদ আলীকে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসকগণ তাঁকে মৃত ঘোষণা করেন। তার লাশ হাসপাতালে রাখা হয়েছে।

স্থানীয়রা জানান, চালক দিলদার বেপরোয়া ভাবে পিকআপ চালাচ্ছিল। মুশাহিদ আলী একটি অটোরিক্সা সিএনজি গাড়ী থেকে নামার সময় পিকআপটি তাঁকে স্বজোরে ধাক্কা দিলে তিনি রক্তাক্ত গুরুতর আহত হন।

কানাইঘাট থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম জানিয়েছেন, দুর্ঘটনায় এক জনের মৃত্যুর খবর জেনে তিনি ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠিয়েছেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ