আজ শুক্রবার, ১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং

শাবিতে শূন্য আসনে ভর্তি শুরু

  • আপডেট টাইম : November 19, 2019 1:51 PM

শাবি প্রতিনিধি : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে প্রথম ধাপ ভর্তি শেষে শূন্য আসনে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টা থেকে এ ভর্তি কার্যক্রম শুরু হয়। সকাল ৯টায় ‘বি-১’ ইউনিটে ১৩৮৩-১৬০০ পর্যন্ত ও বেলা ১১টা থেকে ১৬০১-১৯০০ পর্যন্ত মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ ও ভর্তি করানো হবে।

একই ইউনিটে বুধবার (২০ নভেম্বর) সকাল ৯টা থেকে ১৯০১-২১০০ পর্যন্ত ও বেলা ১১টা থেকে ২১০১-২৪০০ পর্যন্ত উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে ভর্তি করানো হবে।

দুপুর ২টা থেকে ‘বি-২’ ইউনিটে ৩০-৫৬ পর্যন্ত উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ ও ভর্তি করানো হবে।

এছাড়া এদিন ‘বি-১’ ও ‘বি-২’ ইউনিটে কোটায় উত্তীর্ণ মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে ভর্তি করানো হবে।

বৃহস্পতিবার সকাল ৯টায় ‘এ’ ইউনিটে বিজ্ঞান বিভাগে মেধা তালিকায় স্থান পাওয়া ২৯৮-৪১০ পর্যন্ত ও দুপুর ২টায় বাণিজ্য বিভাগ থেকে মেধা তালিকার ৮৩-১১০ পর্যন্ত উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে ভর্তি করানো হবে।

মানবিক বিভাগে মেধা তালিকায় ৩১০-৩২০ পর্যন্ত উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ ও ভর্তি করানো হবে।

এছাড়া একইদিন দুপুর ২টা থেকে ‘এ’ ইউনিটের অধীনে বিজ্ঞান, বাণিজ্য ও মানবিক বিভাগ থেকে কোটায় উত্তীর্ণ মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে ভর্তি করানো হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ