আজ বৃহস্পতিবার, ১১ই ডিসেম্বর, ২০১৯ ইং

ঢাকা আসছেন দেব-রুক্মিণী

  • আপডেট টাইম : November 25, 2019 9:06 AM

বিনোদন ডেস্ক : টালিউডের জনপ্রিয় নায়ক দেব ঢাকা আসছেন। সঙ্গে থাকবেন রুক্মিণী। আগামী ২৯ নভেম্বর বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে দেব-রুক্মিণী অভিনীত কলকাতার বাংলার ছবি ‘পাসওয়ার্ড’। এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন দেব-রুক্মিণী। তারকাবহুল এ ছবিটি বাংলাদেশে মুক্তি পাচ্ছে সাফটা চুক্তির ভিত্তিতে। এই ছবিটি আমদানি করে মুক্তি দিচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

‘পাসওয়ার্ড’ বাংলাদেশে মুক্তি উপলক্ষ্যে ছবির প্রচারণায় ২৬ নভেম্বর ঢাকায় আসছেন দেব। এর আগে দেবের একাধিক ছবি বাংলাদেশে মুক্তি পেলেও এবারই প্রথম তিনি ছবি মুক্তি উপলক্ষে ঢাকায় আসছেন। তার সঙ্গে থাকবেন রুক্মিণী এবং পরিচালক কমলেশ্বর মুখার্জি।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার ম্যানেজার মো. বাদল। তিনি জানান, ‘পাসওয়ার্ড’ মুক্তির বিনিময়ে পশ্চিমবঙ্গে যাচ্ছে শাকিব খান অভিনীত এবং শাপলা মিডিয়া প্রযোজিত ছবি ‘ক্যাপ্টেন খান’। বুবলী, মিশা সওদাগর, সম্রাট, অমিতা হাসান অভিনীত এবং ওয়াজেদ আলী সুমন পরিচালিত মুক্তি পেয়েছিল গেল বছর ২২ আগস্ট।

শাপলা মিডিয়ার ম্যানেজার বলেন, ‘আগামী ২৬ নভেম্বর দেব-রুক্মিণী তাদের ‘পাসওয়ার্ড’ মুক্তির আগে ঢাকায় আসছেন। সবকিছু ঠিক থাকলে ‘মিট দ্য প্রেস’-এ অংশ নেবেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ