আজ বৃহস্পতিবার, ১১ই ডিসেম্বর, ২০১৯ ইং

বালাগঞ্জে ডাক্তারদের সাথে বণিক সমিতির মতবিনিময়

  • আপডেট টাইম : December 4, 2019 6:01 PM

বালাগঞ্জ প্রতিনিধি : বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারদের সাথে মতবিনিময় করেছেন বালাগঞ্জ বাজার বণিক সমিতির নেতৃবৃন্দ ও ফার্মেসী ব্যবসায়ীরা।

বুধবার সকাল ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম শাহরিয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভার আলোচনায় অংশ নেন বালাগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি মো. জুনেদ মিয়া, বণিক সমিতির সহ-সভাপতি মো. আজাদ মিয়া, মো. বকিব আলী, সাধারণ সম্পাদক কওছর আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. দুলু মিয়া, অর্থ সম্পাদক ম. আ. মুহিত, সদস্য আব্দুর রশিদ, রাবিদ আলী, ফয়সল আহমদ, হুসাইন আহমদ।

ফার্মেসী ব্যবসায়ীদের মধ্যে উপস্থিত ছিলেন- মো. হারুন-উর-রশিদ, শান্তিব্রত চৌধুরী, আব্দুল আলী। ডাক্তারদের মধ্যে আলোচনায় অংশ নেন, ডা. মো মামুন আহমদ, ডা. মো. সাদ্দাম হোসেন।

সভায় উপজেলার মানুষের স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সমস্যা এবং এ থেকে উত্তরণের বিভিন্ন উপায় নিয়ে আলোচনা করা হয়। এসময় ৪টি ফামের্সীতে ধারাবাহিকভাবে দিবারাত্রি ঔষধ সরবরাহ করা হবে বলে সিদ্ধান্ত হয়। এছাড়াও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাসপাতালে জনবল সংকট আছে বলে অবহিত করেন। পাশাপাশি এ সমস্যা অচিরেই সমাধান হবে বলেও জানান তিনি। তিনি বণিক সমিতির পাশাপাশি এলাকার সবাইকে হাসপাতালের সার্বিক কর্মকান্ডে সহযোগীতার আহবান জানান।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ