আজ বুধবার, ১২ই আগস্ট, ২০২০ ইং

সাবেক নেতাদের বাসায় ‘নতুন’ নেতারা

  • আপডেট টাইম : December 6, 2019 2:46 PM

নিজস্ব প্রতিবেদক : সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সদ্য বিদায়ী নেতাদের বাসায় গিয়ে দায়িত্বপালনকালে সহযোগীতা চেয়ছেন দলটির জেলা ও মহানগরের নতুন দায়িত্বপ্রাপ্ত নেতারা। আর সদ্য বিদায়ী নেতারা নতুন কমিটির নেতাদের দায়িত্বপালনকালে সর্বত্মক সহযোগীতার আশ্বাষ দেন।

শুক্রবার সকালে সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর বাসায় যান সিলেট মহানগর আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ। এসময় কামরান এবং শফিক দুজনই তাদের সহযোগিতা অব্যাহত রাখবেন বলে আশ্বাস দেন।

এর আগে বৃহস্পতিবার রাতে সিলেট জেলা আওয়ামী লীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর বাসায় যান সিলেট মহানগর আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

তারা শফিক চৌধুরীর বাসায় গিয়ে তাদের সাথে সাক্ষাৎ করেন এবং ভবিষ্যতে রাজনীতিতে পাশে থাকার আহবান জানান। এসময় তিনি দুজনকেই সহযোগিতা অব্যাহত রাখবেন বলে আশ্বাস দেন।

উল্লেখ্য, বৃহষ্পতিবার অনুষ্ঠিত সম্মেলনে মাসুক উদ্দিনকে সভাপতি ও অধ্যাপক জাকির হোসেনকে সাধারণ সম্পাদক করে সিলেট মহানগর এবং লুৎফুর রহমানকে সভাপতি ও এ্যডভোটকেট নাসির উদ্দিনকে সাধারণ সম্পাদক করে সিলেট জেলা আওয়ামী লীগের কিমিটি ঘোষনা দেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ